নেত্রকোণায় বড় ভাইকে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যাচেষ্টা

0

netrokona_490550513_96987নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোণা জেলা শহরের নিউটাউন এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত শুক্রবার সন্ধ্যায় বড় ভাই নুরুল ইসলামকে(৪৫) পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের ওপর। নূরুল ইসলামকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, জেলা শহরের নিউটাউন এলাকার বাসিন্দা কালা মিয়ার মৃত্যুর পর তার স্ত্রী আনোয়ারা বেগম সাত ছেলে-মেয়ের মাঝে জমি-সম্পত্তি ভাগভাটোয়ারা করে দেন। এ সময় আনোয়ারা বেগম তার নিজ নামে আধা শতক জমি রাখেন। ওই জমি নিয়ে তার দুই ছেলে নুরুল ইসলাম ও দেলোয়ার হোসেনের মাঝে বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় দেলোয়ার হোসেনের সাথে আনোয়ারা বেগম ও নূরুল ইসলামের ঝগড়া হয়। এক পর্যায়ে দেলোয়ার হোসেন ঘর থেকে বোতলে রাখা পেট্রোল এনে বড় ভাই নুরুল ইসলাম ও মা আনোয়ারা বেগমের গায়ে ছুড়ে মারে এবং আগুন ধরিয়ে দেয়। এতে নুরুল ইসলাম অগ্নিদগ্ধ হন। দেলেয়ার হোসেনের শরীরও কিছুটা দগ্ধ হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।
নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাছুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতালে চিকিৎসাধীন দেলোয়ার হোসেনকে পুলিশি নজরদারিতে রাখা হয়েছে।
নেত্রকোণা সিভিল সার্জন ডা. বিজন কান্তি সরকার জানান, নুরুল ইসলামের শরীরে প্রায় আট শতাংশ পুড়ে গেছে। আর দেলোয়ারের শরীর কিছুটা দগ্ধ হয়েছে। তাদেরকেই প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

Leave A Reply

Pinterest
Print