নেত্রকোনায় শিশু ধর্ষণের অভিযোগ; ধর্ষক গ্রেপ্তার

0

index_97246ধর্মপাশা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার সুয়াইর ইউনিয়নের কুলপোতাক গ্রামের ৯ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রোববার রাতে পুলিশ চিত্ত রঞ্জন সরকার (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে।
পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, রোববার দুপুরে ওই গ্রামের মৃত নিশিকান্ত তালুকদারের ৯ বছরের ওই শিশুটি বাড়ির সামনের হাওরে রান্নার জ্বালানী হিসেবে গরুর গোবর সংগ্রহ করতে গেলে একই গ্রামের অনিল সরকারের বখাটে ছেলে চিত্ত রঞ্জন সরকার জোর পূর্বক তাকে ধর্ষন করে। পরে বাড়ির লোকজন অচেতনাবস্থায় তাকে উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে।পরে রাতেই কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরন করেন।এ ঘটনায় শিশুর মা কল্পনা রানী তালুকদার ওই রাতেই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চিত্ত রঞ্জন সরকারকে (২০) আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলার পরপরই পুলিশ ওই এলাকায় এক বিশেষ অভিযান চালিয়ে ধর্ষক চিত্ত রঞ্জনকে গ্রেপ্তার করে।
মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেজবাহ্ উদ্দিন আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হওয়ার পরই ওই এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আসামী চিত্ত রঞ্জনকে গ্রেপ্তার করে সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

Leave A Reply