নোয়াখালীর সুবর্ণচরে দিন দুপুরে ডাকাতি; নগদ অর্থসহ ৫ লক্ষ টাকার মালামাল লুট

0

Exif_JPEG_420ডাকাতির সময় বাঁধা দিতে গিয়ে আহত  শাহানা বেগম (৩০) ও মুক্তারা বেগম (৪৫)।

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে দিন দুপুরে ডাকাতি নগদ অর্থসহ ৫ লক্ষ টাকার মালামাল লুট ও ৩ জন আহতের ঘটনা ঘটেছে। সোমবার বেলা ১১টার দিকে নোয়াখালী সুবর্ণচর উপজেলার ১ নং চরজব্বর ইউনিয়নের উত্তর চর বাগ্যা গ্রামের আহাম্মদ উল্যাহ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন উত্তর চর বাগ্যা গ্রামের আহাম্মদ উল্যাহ (৫২), তার স্ত্রী মুক্তারা বেগম (৪৫), পুত্র বধু শাহানা বেগম (৩০)।
সরজমিনে গিয়ে জানা যায়, একই গ্রামের সামছুল হক ছানার পুত্র এলাহি (২৫), খায়ের উল্যাহ (২৮), কালা মিয়ার পুত্র আলমগীর (৪৫), হানিফের পুত্র কাদের (৪০), কাদেরের পুত্র রিয়াজ (২০) সহ অজ্ঞাত ১০/১২ জনের ডাকাত দল সোমবার বেলা ১১টায় ডাকাতির উদ্দেশ্যে বাড়ীতে হামলা চালায় এবং নগদ দেড় লক্ষ টাকার চার ভরি স্বর্ণ সহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
ভুক্ত ভোগি আহাম্মদ উল্যাহ আরোও বলেন, ”আমার বড় ছেলে দেশের বাহিরে থাকে তাই দীর্ঘদিন থেকে উরোক্ত সন্ত্রাসী ও লাঠিয়াল বাহীনি দিয়ে আমার নাতি হিমেল কে অপহরন করে নিয়ে যাওয়ার হুমকি ধমকি দিয়ে আসছিল এতে তিনি বাধা প্রদান করায় উরোক্ত ঘটনাটি ঘটায়। আহতরা বর্তমানে চরজব্বর স্বাস্থ্য কম্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে।”
হাসপাতাল সূত্রে জানায়, অতিরিক্ত মার ধরের ফলে মুক্তারা বেগমের অবস্থা আশংকা জনক। এ ব্যাপারে চরজব্বর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন জানান, ”আমি বিষয়টি শুনেছি অভিযোগের ভিত্তিতে আইননানুগ ব্যবস্থা নেয়া হবে।” এলাকাবাসি জানান, অভিযুক্তরা দীর্ঘদিন থেকে এলাকায় ভূমি দখল, নারীদের স্লীলতাহানী সহ সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে। এর আগেও এধরনের ঘটনা ঘটিয়েছেন। তাদের সন্ত্রাসী কর্মকান্ডে এলাকার মানুষ অতিষ্ঠ। ঐসকল সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে উপযুক্ত বিচারের দাবি জানান।

Leave A Reply

Pinterest
Print