পটুয়াখালীর বাউফলে হেযবুত তওহীদের আলোচনা সভা অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্মব্যবসা, অপরাজনীতি ও সাম্প্রদায়িকতাসহ যাবতীয় অন্যায়-অশান্তির বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সারাদেশে কাজ করে যাচ্ছে মানবতার কল্যাণে নিবেদিত আন্দোলন হেযবুত তওহীদ। এরই অংশ হিসেবে গত সোমবার সন্ধ্যায় পটুয়াখালী জেলার বাউফল থানার মদনপুরা ইউনিয়নের মদনপুরা বাজারে জনসচেতনতামূলক আলোচনা সভা করেছে পটুয়াখালী জেলা শাখা হেযবুত তওহীদ।
অনুষ্ঠানের শুরুতে রাজধানী ঢাকায় অনুষ্ঠিত জঙ্গিবাদবিরোধী এক জনসভায় হেযবুত তওহীদের মাননীয় এমাম প্রদত্ত একটি ভিডিও বক্তব্য প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়। বাউফল থানা হেযবুত তওহীদের সভাপতি মো. মালেক হাওলদারের সভাপতিত্বে অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির পটুয়াখালী জেলা সভাপতি মো. আলামীন সবুজ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদনপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের জয়েন্ট সেক্রেটারির পি.এ মো. আ. হালিম ও স্থানীয় ব্যবসায়ী মো. খোকন সিকদার। এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং বিভিন্ন স্তরের সাধারণ জনতা উপস্থিত ছিলেন।
মুখ্য আলোচক তার বক্তব্যে বলেন, আজকে পৃথিবীর সকল জনপদে মুসলমানরা সা¤্রাজ্যবাদীদের নির্যাতনের শিকার। ইরাক, সিরিয়া, আফগানিস্তান, লিবিয়া ইত্যাদি দেশগুলোতে মুসলমানদের অবস্থা অত্যন্ত ভয়াবহ। জঙ্গিবাদ-সন্ত্রাসবাদের ইস্যুকে তুলে ধরে পশ্চিমা সা¤্রাজ্যবাদীরা একের পর এক মুসলিম ভূখÐগুলো ধংস করে দিচ্ছে। কে জানে, তাদের পরবর্তী টার্গেট বাংলাদেশ নয়? তিনি বলেন, কিন্তু আমরা আমাদের দেশকে ভালোবাসি। আমাদের দেশটাকে আমরা পশ্চিমাদের যুদ্ধক্ষেত্র হতে দিতে পারি না। তাই এখনই সচেতন হতে হবে। সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে। নিজেদের মধ্যেকার বিভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। তিনি আরও বলেন, দেশ থেকে সন্ত্রাস-জঙ্গিাবদ দূর করতে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে হেযবুত তওহীদ। কিন্তু এ কাজ একা হেযবুত তওহীদের কাজ নয়। এ কাজে আপনাদের সকলের সহযোগিতা চাই।

Leave A Reply