পাটগ্রামে মাদক সম্রাজ্ঞী গ্রেফতার।

0

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধিঃ
লালমনিরহাট জেলার পাটগ্রাম রেল ষ্টেশন সংলগ্ন মাদক ব্যবসায়ী ও গাঁজা জরিমুদ্দিন এর স্ত্রী আমেনা বেগম ওরফে (চাচী) (৩৫) কে ভ্রাম্যমান আদালত গ্রেফতার করে ৬মাসের কারাদন্ড প্রদান করেছে। গত মঙ্গলবার গভীর রাতে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হকের নেতৃত্বে পাটগ্রাম বাজারে একটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। ওই আদালত ষ্টেশন রোডের নিজামুদ্দিনের হোটেল ও তৎসংলগ্ন মোজা মিয়ার হোটেলে নোংড়া পরিবেশে খাবার পরিবেশনের দায়ে ২হাজার টাকা করে জরিমানা করে ।
পরে আদালত পাটগ্রাম রেল ষ্টেশন গুদাম সংলগ্ন জরিমুদ্দিনের বাড়িতে প্রায় ৩ ঘন্টা অভিযান চালিয়ে সেখানে তার বাড়ি থেকে ৪শ গ্রাম গাঁজা উদ্ধার করে। গাঁজা বিক্রয় ও রাখার দায়ে জরিমুদ্দিনের স্ত্রী আমেনা বেগম কে গ্রেফতার করা হয়। আদালত আমেনা কে ৬ মাসের কারাদন্ড প্রদান করে।
পাটগ্রাম উপজেলা নির্বাহি কর্মকর্তা রফিকুল হক জানান খবর পাই যে, দীর্ঘদিন থেকে আমেনা মাদক ব্যবসা করে আসছে । তাকে ধরার চেষ্টা ও চলছিল। গতকাল রাতে তাকে মাদকসহ ধরা হয়েছে এবং ৬মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান ও প্রচেষ্টা অব্যাহত থাকবে।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা রেজাউল করিম জানান মাদক দ্রব্য নিয়ক্রিত আইন ১৯৯০ টেবিল ৭ এ(ক) আমেনা ওরফে ( চাচী ) কে মাদকসহ গ্রেফতার করে মাদক আইনে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।
আদালত পরিচালনার সময় ছিলেন টিএমএ মমিন সহকারি কমিশনার (ভুমি) পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা রেজাউল করিম এসআই ফজলুল করিম ।

Leave A Reply

Pinterest
Print