পাবনায় ত্রি-মূখী সংঘর্ষ নিহত ১

0

ড়ৃনসৃপাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা নিয়ে আ.লীগ, বিএনপি ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় পুলিশের গুলিতে বিএনপির এক কর্মী নিহত হয়েছেন। এতে অন্তত আরো ১০ জন আহত হয়েছেন।
শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। নিহতের নাম ইমদাদুল হোসেন (৪৮)। তিনি ওই এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে ও স্থানীয় বিএনপির একজন কর্মী। তবে সংঘর্ষের পরে আরো দুই বিএনপিকর্মী নিখোঁজ রয়েছে বলে দাবি করা হয়েছে দলটির পক্ষ থেকে।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফলাফল ঘোষণা করতে দেরি হওয়ায় আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা উত্তেজিত হয়ে পড়ে। এ সময় তারা ভোট কেন্দ্রে বিক্ষোভ প্রদর্শন করে। পরে বিক্ষুব্ধ জনতা দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনী, আনসার ও বিজিবি সদস্যদের উপর হামলা চালায়। এসময় বিজিবি সদস্যরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুলিবিদ্ধ ইমদাদুল হোসেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সালাউদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা ও থমথমে অবস্থা বিরাজ করছে।

Leave A Reply

Pinterest
Print