নোয়াখালী প্রতিনিধি

পাবনা জেলার চর ঘোষপুরে হেযবুত তওহীদের অফিসে হামলা করে এক কর্মীকে কুপিয়ে হত্যা ও ১০ জনকে আহত করার ঘটনার বিচার দাবীতে মানববন্ধন, প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে নোয়াখালী জেলা হেযবুত তওহীদ।

মঙ্গলবার সকাল ১০টায় নোয়াখালী প্রেসক্লাব ও জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও সমাবেশ শেষে হেযবুত তওহীদের পাঁচশতাধিক কর্মী একটি প্রতিবাদ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান নেয়।

সমাবেশে বক্তারা বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও সকল প্রকার ধর্মের অপব্যাবহারের বিরুদ্ধে দীর্ঘ ২৬ বছর কাজ করে যাচ্ছে হেযবুত তওহীদ আর এতেই ধর্মের সুবিধাভোগী একটি শ্রেণী বিভিন্ন প্রকার অপপ্রচারের করে যাচ্ছে। এই স্বার্থান্বেষী মহল গত ২৪ আগস্ট পাবনা জেলার চর ঘোষপুর অফিসে ঢুকে সুজন (২৫) নামের এক কর্মীকে কুপিয়ে হত্যা ও ১০ জনকে আহত করে। সারাদেশে হেযবুত তওহীদের বিরুদ্ধে অব্যাহত হুমকি, অপপ্রচার ও হত্যা-সন্ত্রাসের ঘটনার দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

সমাবেশে বক্তব্য রাখেন, হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক উপ কমিটির সদস্য রাকিব আল হাসান, নোয়াখালী জেলা সভাপতি মো. গোলাম কবীর, সদর উপজেলা সভাপতি আশিক মিয়া, বেগমগঞ্জ উপজেলা সভাপতি সাহিদুর রহমান, সেনবাগ উপজেলা সভাপতি আমির হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।