পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই

0

346478পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী ও বেড়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক কৃষি কর্মকর্তা ও একজন মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে এ দুর্ঘটনা দুটি ঘটে। ঈশ্বরদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আলমগীর মিয়ার (৫০) মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন জেলা কৃষি অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক কৃষিবিদ খুরশিদ আলম। বুধবার বিকেল ৫টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের কালিকাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।ঈশ্বরদী উপজেলা কৃষি অফিসার ড. হাসানুল কবীর কামালী জানান, কালিকাপুরে একটি মাঠ দিবসের অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে আলমগীর মিয়া ও খুরশিদ আলম অফিসে ফিরছিলেন। এ সময় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাদের পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলমগীর মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত খুরশিদ আলমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বিমান কুমার দাশ জানান, বিকেলে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে আলমগীরের মরদেহ তার গ্রামের বাড়ি বগুড়ায় পাঠানো হয়।
অপরদিকে জেলার বেড়া উপজেলার কাশীনাথপুর মোড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মুক্তিযোদ্ধা মঞ্জুর আলম (৬৫) নিহত হয়েছেন। নিহত মঞ্জুর আলম বেড়া উপজেলার কুশিয়ারা গ্রামের লোকাই মিয়ার ছেলে ও মাসুন্দিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত ইউপি সদস্য ছিলেন। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কাশীনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, মঞ্জুর আলম মোটরসাইকেলযোগে বেড়া থেকে কাশীনাথপুর মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় অপর মোটরসাইকেল আরোহী সানোয়ার হোসেনকে (২৫) বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Leave A Reply

Pinterest
Print