অফিসের ছাদে সমাবেশ করলো ঝিনাইদহ বিএনপি

0

bnp-jhenaidahঅফিসের ছাদে ঝিনাইদহ বিএনপি’র সমাবেশ।

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে বিএনপি’র দেশব্যাপী কেন্দ্রীয় ঘোষিত বিক্ষোভ কর্মসূচি পুলিশি বাঁধায় পন্ড হয়ে গেছে। জিয়াউর রহমানের স্বাধীনতা পদক প্রত্যাহারের প্রতিবাদে ঝিনাইদহ জেলা বিএনপি শনিবার দুপুরে জেলা শহরে বিক্ষোভ কর্মসূচির ডাক দেয়। কর্মসূচি পালনের উদ্দেশ্যে সকাল থেকেই দলীয় নেতাকর্মীরা জেলা কার্যালয়ের সামনে সমবেত হতে থাকেন।
অফিসের দলীয় নেতাকর্মীরা প্রবেশের পর পুলিশ বিএনপি’র কার্যালয অবরুদ্ধে করে রাখে। রাজ পথে বের হতে না পারায় বিএনপি দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভা করে।
উপজেলা বিএনপি’র সভাপতি মুন্সি কামাল আজাদ পান্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা মসিউর রহমান।
তিনি বলেন, এই সরকার প্রতিহিংসার বশবর্তী হয়ে জিয়াউর রহমানের পদক ছিনিয়ে নিয়েছে এবং তার মাজার চন্দ্রিমা উদ্যান থেকে সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র করছে। তিনি বলেন এসব করে ১৬ কোটি মানুষের মন থেকে জিয়াউর রহমানকে মুছে ফেলা যাবে না।
তিনি আরও বলেন দেশে আজ সামান্যতম গণতন্ত্রও অবশিষ্ট নেই। পুলিশ দিয়ে আমাদের সাধারণ প্রতিবাদটুকু করতে দেওয়া হচ্ছে না। তিনি সকলকে এই অগণতান্ত্রিক অবস্থা থেকে মুক্ত হতে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

Leave A Reply

Pinterest
Print