প্রধানমন্ত্রীকে উপহারের জন্য ১২টি নৌকাখচিত চেয়ার নির্মাণ

0

Gurudaspur pic-02-09-2016গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নীতি, আদর্শ, রাজনৈতিক প্রজ্ঞা ও ডিজিটাল বাংলাদেশ গঠনের মাধ্যমে মা মাটি ও মানুষের উন্নয়নে বিশেষ অবদান রাখায় তাঁকে উপহার দেয়ার জন্য নাটোরের গুরুদাসপুর পৌরসদরের খামারনাচকৈড় খোয়ারপাড়া গ্রামের এক অসহায় হতদরিদ্র সাইদুর রহমান প্রায় ৫ ফুট লম্বা ও ২ ফুট প্রস্থের ১২টি নৌকাখচিত একটি সুদৃশ্য কাঠের চেয়ার নির্মাণ করেছেন। এটা ছিলো তার ৮ বছরের স্বপ্ন।
কিন্তু ওই সুরম্য চেয়ারটি হস্তান্তরের জন্য কোন উপায় পাচ্ছেন না তিনি। এ ব্যাপারে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ পেলে ওই চেয়ারটি প্রধানমন্ত্রীর নিকট হস্তান্তর করার আশা প্রকাশ করেছেন সাইদুর রহমান। তার এই স্বপ্নকে স্বাগত জানিয়েছে এলাকাবাসী।
এখন যদি তৈরিকৃত চেয়ারটি প্রধানমন্ত্রীর কাছে পৌঁছাতে পারেন আর প্রধানমন্ত্রী যদি তার উপহারটি গ্রহণ করে চেয়ারটিতে বসেন তবেই তার দীর্ঘ কষ্টের সফলতা আসবে তার।
সাইদুর রহমান (৪০) ওই গ্রামের মৃত আবুল হোসেন মোল্লা ও আছিয়া বেওয়ার প্রথম সন্তান। সাইদুর রহমানের কোন জমিজিরেত না থাকায় অতি কষ্টে অন্যের বাড়িতে ভাড়ায় বসবাস করেন।

Leave A Reply

Pinterest
Print