ফরিদগঞ্জ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন মোফাজ্জল হোসেন খান মহসিন

0

mফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি:  গত পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসাবে নির্বাচনে প্রাপ্ত ভোটের ব্যবধানে তৃতীয় ছিলেন যুবলীগ নেতা মো: মোফাজ্জল হোসেন খান মহসিন। আসন্ন পৌরসভা নির্বাচনে আবারো তিনি মেয়র প্রার্থী হবেন বলেন নিশ্চিত করেছেন। এ লক্ষ্যে তিনি ব্যাপক গনসংযোগ ও প্রচারনার পাশাপাশি দলীয় মনোনয়ন পাওয়ার চেষ্ট করছেন।

জানা যায়, গত নির্বাচনে মো: মোফাজ্জল হোসেন খান মহসিনের চেয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুর রহমান বাবলু অনেক কম ভোট পেয়েছিলেন। তার সমর্থকদের মতে দল যদি তখন সঠিক সিদ্ধান্ত নিতো, তাহলে মো: মোফাজ্জল হোসেন খান মহসিন জয় লাভ করতো।

এ সর্ম্পকে মো: মোফাজ্জল হোসেন খান মহসিন বলেন, আমি জনগনের উন্নয়নের স্বার্থে কাজ করে যাচ্ছি। গত নির্বাচনে আমি মেয়র পদে প্রার্থী হয়েছিলাম। জনগন আমাকে ভালোবেসে ভোট দিয়েছিলো। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দল থেকে যোগ্য প্রার্থী বাচাই করে মনোনয়ন দিতে হবে। দল যদি গত বারেরমত এবারও ভুল করে তবে গতবারের মত মাশুল গুণতে হবে। মেয়র প্রার্থী হিসেবে তিনি পৌর সভার সকল জনগনের কাছে দোয়া ও সমর্থন চান।

উল্লেখ্য, মো: মোফাজ্জল হোসেন খান মহসিন ভাটিয়ালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তিন বার সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া তিনি ৯ নং ইউনিয়ন যুবলীগের নির্বাচিত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। পেশায় তিনি একজন ব্যবসায়ী।

Leave A Reply

Pinterest
Print