ফরিদপুরে গাছের সঙ্গে বাসের ধাক্কায় নিহত ২৫, আহত ১৯

0

images (1)ফরিদপুরের ভাঙ্গায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১৯ জন। এই ঘটনায় ৫ সদস্যের কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত দেড়টার দিকে ঢাকা থেকে কুয়াকাটাগামী সোনার তরী পরিবহনের যাত্রীবাহী একটি বাস ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে দুমড়ে মুচড়ে যায়।

এ সময় বাসে থাকা ৪৪ যাত্রীর মধ্যে ঘটনাস্থলেই ১৯ জন নিহত হন। এদের মধ্যে ৫ নারী ও ১ শিশু রয়েছে। এসময় আহত হন আরো ২৫ জন। ঘটনার পরপরই এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযানে অংশ নেয়। আহতদের প্রথমে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে আরো ৩ জন মারা যান। পরে আহত ১৯ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান আরো ৩ জন।

এদিকে নিহতদের লাশগুলো ভাঙ্গা হাইওয়ে থানা, ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। এরই মধ্যে নিহত ৬ জনের পরিচয় পাওয়া গেছে। তাদের সবার বাড়ি পটুয়াখালীতে বলে জানিয়েছে পুলিশ। নিহত প্রত্যেকের পরিবারকে ১০ হাজার টাকা করে দেয়ার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক।

Leave A Reply

Pinterest
Print