ফারহান-অধুনার বিয়ে ভাঙার কারণ অদিতি?

0

farhan-580x395

বিনোদন ডেস্ক: বলিউডে সাম্প্রতিকালে বিচ্ছেদের খবরের মধ্যে সবচেয়ে অবাক করে দেওয়া খবর অভিনেতা পরিচালক ফারহান আখতার-অধুনা আখতারের দীর্ঘ পনেরো বছরের সম্পর্কে ইতি টানার খবর। যদিও প্রকাশ্যে দুজনের কেউই এই বিয়ে ভেঙে যাওয়ার পিছনে আসল কারণ সম্পর্কে কিছু জানায়নি। তবে বলিউডের অলিগলিতে কান পাতলেই শোনা যাচ্ছিল অন্য খবর। সেখানে ভেসে আসছিল এক নায়িকার নাম, যার সঙ্গে নাকি সম্প্রতি ঘনিষ্ঠতা বেড়েছিল ফারহানের। আর সেই ঘনিষ্ঠতাই ভাল ভাবে নেননি অধুনা। প্রথমে শ্রদ্ধা কপূরের নাম শোনা গেলেও, ডিএনএ পত্রিকায় প্রকাশিত খবর অনুযায়ী অদিতি রাও হায়দারি এই সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে অন্যতম কারণ।

গুজব ছিল শ্রদ্ধা কপূরের সঙ্গে ইদানিংকালে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছে ফারহানের। সেইকারণে ফারহান-অধুনার মধ্যে দূরত্ব বেড়ে গিয়েছে। সম্প্রতি তাঁরা আলাদাও থাকা শুরু করে ছিলেন। অভিনেতা এখন তাঁর বোন জোয়া আখতারের বাড়িতে রয়েছেন। তবে ডিএনএ-তে প্রকাশিত খবর অনুযায়ী ‘রক অন-টু’র নায়িকা শ্রদ্ধা নন, ‘ওয়াজির’ ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে করতেই বেড়ে যায় ফারহান-অদিতির ঘনিষ্ঠতা। সূত্রের খবর ‘ওয়াজির’-এর কিছু দৃশ্য শ্যুটের সময় ফারহান-অদিতির প্যাশন এতটাই গভীর ছিল যে সেন্সর বোর্ডের কাছে গেলে সেই দৃশ্যগুলোর জন্যে হয়তো ছবিটি সবুজ সঙ্কেত নাও পেতে পারত ভেবে সেগুলো পরে ছেঁটে ফেলা হয়।

বলিউডের সমস্ত পার্টিতেই একসঙ্গে দেখা যেত অধুনা-ফারহানকে। কিন্তু সাম্প্রতিককালে দুজনকে একসঙ্গে কোনও পার্টিতেই সেভাবে দেখা যায়নি। এমনকি কর্ণ জোহরের পার্টিতে অদিতির সঙ্গে ফারহান যাওয়ায়, তা অনেকেরই দৃষ্টি আকর্ষণ করে। তারপরই প্রকাশ্যে এল বলিউডের এই ‘পাওয়ার কাপলের’ বিচ্ছেদের খবর। এবিপি আনন্দ।

Leave A Reply

Pinterest
Print