ফুলবাড়িয়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে র্দুণীতিবাজ কর্মচারীর বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

0

Mymansynghময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাব সম্মেলন কক্ষে ফুলবাড়িয়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ফোরম্যান এনামুলের বিরুদ্ধে সোমবার দুপুর ১২টা সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ফুলবাড়িয়া পৌর এলাকার চান্দের বাজার অটো রাইস মিলের মালিক হেলাল উদ্দিন। হেলাল উদ্দিন ৬/৭ বছর যাবত বিদ্যুৎ বোর্ড উন্নয়নের একজন নিয়মিত গ্রাহক। কখন ও বিদ্যুৎ বিল বকেয়া হয়নি এমতাবস্থায় চলছে কিন্তু উক্ত লাইন নামানোর জন্য আবেদন করলে ফোরম্যান এনামুল ১লক্ষ টাকা ঘুষ চায় গ্রাহক ময়মনসিংহ অফিসে যোগাযোগ করলে কোন ঘুষ লাগেনি তিনি নতুন সংযোগ পান।
এদিকে এনামুল ঘুষ না পেয়ে হেলাল উদ্দিনের সাথে মনোমালিন্ন হয়। গত ঈদ উপলক্ষে হেলালের কাছে ১০হাজার টাকা দাবী করে এনামুল কিন্তু হেলাল টাকা দিতে অস্বীকার করে। এতে হেলালের বিরুদ্ধে মিথ্যা মামলা করে এনামুল। বিদ্যুৎ বিল পরিশোধ করেও হয়রানির শিকার হলো হেলাল উদ্দিন তাই এনামুলের বিরুদ্ধে আজকের এই সাংবাদিক সম্মেলন।
ময়মনসিংহ জেলা ফুলবাড়িয়া পৌরসভার মেয়র মো. গোলাম কিবরিয়া লিখিত অভিযোগ করেছেন আবাসিক প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন ও ফোরম্যান এনামুলের বিরুদ্ধে। একই স্থলে বেশীদিন কোন লাইনম্যান ও প্রকৌশলী থাকলে যা হয় আরকি। গ্রাহকের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে।
সরেজমিনে দেখা যায় এই ফোরম্যানের চাকুরী নেওয়ার সময় কোন বাড়ী ছিল না কিন্তু বর্তমানে নামে বেনামে ময়মনসিংহ শহরে একাদিক বাড়ি রয়েছে। তাহলে এই এনামুল কি করে এত টাকার মালিক হলো ? প্রকৌশলি মোয়াজ্জেম হোসেন অফিস করেন সপ্তাহে একদিন সকল কাজ করেন এই এনামুল। বিভিন্ন পত্রপত্রিকায় অনেক লেখালেখির পর ও এদের বদলী হচ্ছে না তাহলে এদের জোড় কোথায়?
ফুলবাড়িয়ার সাধারন পিডিবি গ্রাহক এই এনামুলের বিচারের দাবী করেন হেলালের মতো যেন আর কারও পুলিশী হয়রানী না হয় সেই দাবী জানান সাংবাদিকদের মাধ্যমে। আরও উপস্থিত ছিলেন দৈনিক মাটিওমানুষ পত্রিকার প্রকাশক ও প্রেস ক্লাব সভাপতি একেএম ফকরুল আলম চৌধুরী বাপ্পী, ভারপ্রাপ্ত সম্পাদক আশিক চৌধুরী, আব্দুল্লাহ আল মামুন স্বপন, স্বাধীন চৌধুরী, সুবর্নবাংলা পত্রিকার সম্পাদক আরিফ রেওগীর, প্রান্ত, দৈনিক বজ্রশক্তি পত্রিকার বিভাগীয় ব্যুরো প্রধান মো. মফিজ উদ্দিন, রাতদিন পত্রিকার নজরুল ইসলাম মিন্টু, আব্দুল হালিম, রুপা আক্তার, সেলিম এবং বিভিন্ন ইলেকট্রোন্সি মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Pinterest
Print