ফেনীতে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোলবোমায় চালক দগ্ধ

0

Feni Pctrফেনী প্রতিনিধি:
ফেনীতে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোল বোমায় এবার এক চালক দগ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। দগ্ধ হিউম্যান হলার চালক আবুল কাশেম (৪৫) শনিবার রাত ৮টার দিকে ফেনী সদর উপজেলার ফতেহপুর এলাকায় গাড়ি চালাচ্ছিলেন।
ক্ষতিগ্রস্তের স্বজনরা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের মোহাম্মদ আলী বাজার থেকে ফেনীমুখী হিউম্যান হলারটি স্টারলাইন সিএনজি ফিলিং স্টেশনের কাছে পৌঁছালে গাড়িটি লক্ষ্য করে একদল দুর্বৃত্ত পেট্রোল বোমা ছুঁড়ে মারে। এ সময় গাড়ি থেকে যাত্রীরা নেমে গেলেও আগুনে চালক আবুল কাশেম দগ্ধ হয়। আগুনে তার হাত, মুখসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থা খারাপের দিকে গেলে ফেনী আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
দগ্ধ আবুল কাশেম ফেনী সদর উপজেলার ফতেহপুর ইউনিয়নের পদুয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। ফেনী আধুনিক সদর হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক ডা. ইকবাল হোসেন সিরাজী দগ্ধ কাশেমকে ঢাকায় প্রেরণের সত্যতা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য যে, ফেনীতে পেট্রোলবোমায় এই পর্যন্ত প্রায় ১৩ জন মারাত্মক আহত হয়েছেন। তাদের মধ্যে ফেনী সরকারি পাইলট হাই স্কুলের চলতি বর্ষের এসএসসি পরীক্ষার্থী অনিক চোখের চিকিৎসা নিতে ভারতের চেন্নাইয়ে অবস্থান করছেন এবং তার বন্ধু হৃদয়ও স্থানীয়ভাবে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে। ফেনীর জুডিশ্যাল ম্যাজিস্ট্রেট আবদুল কাদির মিয়াও একই কারণে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। ফেনীর কালিপালে সিএনজি অটোরিকশা যাত্রী শ্রমিক শাহাদাৎও ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন।

Leave A Reply

Pinterest
Print