বগুড়ার সারিয়াকান্দিতে এক্সিম ব্যাংকের ১০৬তম শাখা উদ্ধোধন

0

sariakandi pic

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: ইতিহাস-ঐতিহ্য সমৃদ্ধ বগুড়ার সারিয়াকান্দিতে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড এর ১০৬তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার সারিয়াকান্দি ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন এক্সিম ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান এমপি এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান এমপি বলেন, এক্সিম ব্যাংক সবুজ বিপ্লব ও কৃষকের প্রতিক তাই এক্সিম ব্যাংক নির্দিষ্ট এলাকায় কেন্দ্রীভূত না থেকে ক্রমেই দেশের সকল অঞ্চলে ছড়িয়ে পড়ছে। তারই ধারাবাহিকতায় এক্সিম ব্যাংক আজ উত্তরাঞ্চলের সারিয়াকান্দিতে শাখা স্থাপন করল। তিনি আরো বলেন, দেশের আর্থসামাজিক উন্নয়নের এক্সিম ব্যাংক প্রশংসনীয় অবদান রেখে অল্প সময়ের মধ্যেই দেশ সেরা ব্যাংকে পরিণত হয়েছে। সভাপতির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া গ্রাহকবান্ধব বিনিয়োগ ও আমানত সেবাসমূহ ও সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদান সম্পর্কে আলোচনা করেন। এছাড়া তিনি এসএমই ও কৃষি বিনিয়োগ শতভাগ সাফল্য অর্জন করায় বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে পরপর তিনবার প্রশংসাপত্র লাভের কথা উল্লেখ করে স’ানীয় ব্যবসায়ীদেরকে এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠনে এছাড়াও উপসি’ত ছিলেন এক্সিম ব্যাংকের স্পন্সর ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি শাহাদারা মান্নান, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এম. সিরাজুল ইসলাম, সিরাজুল হক মিয়া, মোঃ মুক্তার হোসাইন এবং শাহ্‌ মোঃ আব্দুল বারী সহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

Leave A Reply