Connect with us

দেশজুড়ে

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে ২ সেনাসদস্যসহ নিহত ৩

Published

on

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে দুই সেনাসদস্যসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৯টার দিকে উপজেলার গাড়ীদহ বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বগুড়া শহরের মালতিনগর এলাকার বাসিন্দা বাস সুপারভাইজার সিদ্দিকুর রহমান ও সেনাসদস্য মোরশেদুল আলম। নিহত অপর সেনাসদস্যের পরিচয় পাওয়া যায়নি।
এদিকে দুর্ঘটনার পর প্রায় আধা ঘণ্টার মতো সব ধরনের যান চলাচল বন্ধ থাকে। এ সময় মহাসড়কের দু’পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সোহেল রানা জানান, বগুড়া থেকে সিলেটের উদ্দেশে ছেড়ে যাওয়া মামুন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-৩৭৬৭) ওই স্থানে পৌঁছালে অপর একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-৬২৩১) সঙ্গে সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার সিদ্দিকুর রহমান নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেওয়ার পথে আরো দুজন মারা যান।
রাত ১০টায় শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (টিএসআই) শাহ আলম জানান, নিহত দুজনই সেনাবাহিনীর সদস্য। এর মধ্যে একজনের নাম জানা গেলেও আরেকজনের নাম জানা যায়নি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *