বঙ্গবন্ধুর ৪২তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বালিয়াডাঙ্গীতে প্রস্তুতি সভা

0

জাহাঙ্গীর আলম, বালিয়াডাঙ্গী: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠান সম্পন্ন।

সোমবার (৭ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এম.পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আ:লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক প্রবীর কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী, উপজেলা চেয়ারম্যান সফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদ পান্না, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সোবহান, জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো সহ. পরিচালক পারভেজ আক্তার খাঁন প্রমুখ।

প্রধান অতিথি বলেন জাতির পিতা বঙ্গবন্ধুর প্রকৃত আদর্শ বাস্তবায়নের জন্য জাতীয় শোক দিবস হিসেবে আমাদের পালন করতে হবে। আমরা মহান ২১ শে ফেব্রæয়ারি যেভাবে পালন করে থাকি তার চেয়ে বেশি করে ১৫ আগষ্টকে জাতীয় শোক দিবস হিসেবে পালন করতে হবে।

বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান বলেন ১৫ আগষ্টে বঙ্গবন্ধুর জীবন কাহিনী তুলে ধরতে হবে, তবেই আগামী প্রজন্ম বুঝবে শেখ মুজিবর রহমান কে এবং বাঙ্গালি জাতির জন্য কি করতে চেয়েছিলেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বড়বাড়ী ইউ’পি চেয়ারম্যান আকরাম আলী, দুওসুও ইউ’পি চেয়ারম্যান আব্দুস সালাম, বড়পলাশবাড়ী ইউ’পি চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ফিরোজ আমিন জুয়েল, উপজেলা কৃষি অফিসার সাফিয়ার রহমান, মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ, বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি এন.এম নুরুল ইসলাম, যুগ্ম সম্পাদক জুলফিকার আলী প্রমুখ।

Leave A Reply

Pinterest
Print