বদরগঞ্জে সাংবাদিকদের সাথে হেযবুত তওহীদের মতবিনিময়

0

রংপুর প্রতিনিধিঃ রংপুরের বদরগঞ্জে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গনমাধ্যমের করণীয় ও ধর্মের অপব্যবহার প্রগতির অন্তরায় শীর্ষক উপজেলার সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে বদরগঞ্জ প্রেসক্লাব হলরুমে হেযবুত তওহীদ বদরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি মো: মাহ্ফুজার রহমান।
মতবিনিময় সভায় হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনায় গণমাধ্যম কর্মীদেরকে এগিয়ে আসার আহ্বানে বক্তব্য রাখেন হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি মো: আব্দুল কুদ্দুস শামীম।
এসময় আরও উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সীমান্ত সাথী, দৈনিক সমকাল প্রতিনিধি হেমন্ত সরকার, দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি জাহিদুল হক সরকার, দৈনিক যুগের আলো এর মো: আদনান হোসাইন, দৈনিক বাংলাদেশের খবর এর মো: আশরাফুজ্জামান বাবু, দৈনিক বায়ান্নর আলো এর মো: আশরাফুল আলম, দৈনিক সংবাদ এর মো: রুহুল আমীন, জেটিভি নিউজ এর সদর প্রতিনিধি সৌরভ আল হাসান, হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সাংস্কৃতি সম্পাদক আবুল কালাম আজাদ রুবেল, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান বাবু সহ অত্র প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।

মতবিনিময়ে বক্তারা সন্ত্রাস জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা ও মাদকের বিরুদ্ধে ধর্মের প্রকৃত শিক্ষায় একটি শান্তিপূর্ণ সমাজ গঠনে হেযবুত তওহীদের জনসচেতনতা মূলক কার্যক্রমকে বেগবান করতে সার্বিক সহযোগিতা কামনা করেন।

Leave A Reply

Pinterest
Print