বরিশালে মাদক ব্যবসায়ীদের হামলায় ২ পুলিশ আহত

0

ahoto editedবরিশাল প্রতিনিধি: 

বরিশালে মাদক ব্যবসায়ীদের হামলায় মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এক উপ-পরিদর্শকসহ (এসআই) দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। রোববার রাত ১০টার দিকে মহানগরের কাশিপুর ফিসারি রোড এলাকায় এ ঘটনা ঘটে।
আহত এসআই আহসান কবিরকে তাৎক্ষনিকভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং আহত কনস্টেবল কামালকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় হামলাকারী মাদক ব্যবসায়ী কামাল চৌধুরী ও তার ছেলে রনিকে আটক করেছে পুলিশ। এসআই আহসান কবির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ১০টার দিকে বরিশাল নগরের কাশিপুরের চিহ্নিত মাদক ব্যবসায়ী কামাল চৌধুরীর বাড়িতে অভিযান চালানো হয়। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে কামাল চৌধুরী বাসা থেকে পালানোর চেষ্টা করলে তার পিছু নেয় কনস্টেবল কামাল। এ সময় মাদক ব্যবসায়ী কামাল চৌধুরীর স্ত্রী ও ছেলে কনেস্টেবল কামালের ওপর হামলা চালায়। কনস্টেবলের ডাক-চিৎকারে বাড়ির ভেতরে এসআই আহসান কবির প্রবেশ করেন। এ সময় তার ওপরও হামলা চালানো হয়। পরে অভিযানকারী অন্য পুলিশ সদস্যরা ভেতরে প্রবেশ করে কনস্টেবল কামালকে উদ্ধার করেন। পরে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী কামাল চৌধুরী ও তার ছেলে রনিকে আটক করা হয়। এসআই আহসান কবির আরও জানান, পরে ওই বাসায় তল্লাশি চালিয়ে ১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় সরকারি কাজে বাধা প্রদান ও নিজেদের কাছে মাদকদ্রব্য রাখার অভিযোগে আটকদের বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওই এসআই।

Leave A Reply

Pinterest
Print