বাংলার চেখের উদ্যোগে রংপুর সিটি কর্পোরেশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

0

আমিরুল ইসলাম, রংপুর: ২০১২ সালের ২৮শে জুন আনুষ্ঠানিক ঘোষনার মধ্য দিয়ে প্রতিষ্ঠিত হয় রংপুর নগরবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা রংপুর সিটি কর্পোরেশন।
নগরবাসীর বিগত বছরের অর্জন ও আগামীর প্রত্যাশায় সামাজিক সংগঠন বাংলার চোখের উদ্যোগে বৃহস্পতিবার রাত ১০টায় রিপোর্টার্স ক্লাব হলরুমে উদযাপন করা হয় রংপুর সিটি কর্পোরেশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি।
বাংলা চোখের সদস্য সাংবাদিক ফরহাদুজ্জামান ফারুকের সঞ্চালনায় বর্ষপূর্তি আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ‘সুজন’ রংপুর মহানগর কমিটির সভাপতি অধ্যক্ষ খন্দকার ফখরুল আনাম বেন্জু।
প্রাচীনতম জনপদ রংপুর নগরকে গত ৬ বছর আগে এই দিনে সিটি কর্পোরেশন উপহার দেওয়ার বাংলার চোখ সামাজিক সংগঠনের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠিাতা চেয়ারম্যান সংগঠক ও সমাজকর্মী তানবীর হোসেন আশরাফী।
এসময় উপস্থিত ছিলেন, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক একাত্তর টিভির রংপুর ব্যুরো চীফ শাহ্ বায়েজীদ আহম্মেদ, সিনিয়র সাংবাদিক তৌহিদুল ইসলাম বাবলা, সাংবাদিক এনামুল হক, সাংবাদিক মিজানুর রহমান লুলু, দৈনিক বজ্রশক্তির আমিরুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মী ও বাংলার চোখের সদস্যবৃন্দ।
আলোচনা শেষে সকল অতিথিগন কেক কেটে রংপুর সিটি কর্পোরেশনের ৭ম বর্ষে পদার্পনের শুভ সুচনা করেন।

Leave A Reply

Pinterest
Print