মানিকগঞ্জে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

0

বাউল শিল্পী সাথী সরকারকে হত্যার পর স্বামীর আত্মহত্যামানিকগঞ্জ : প্রখ্যাত বাউল শিল্পী সাথী সরকারের (৩০) বুকে ছুরিকাঘাত ও গলা কাটা এবং তার স্বামী আসিকুর রহমান ফারুকের (৩৫) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে পুলিশ মানিকগঞ্জ শহরের উত্তর সেওতা এলাকার একটি বাড়ির ফ্ল্যাট থেকে তাদের লাশ উদ্ধার করে। মৃত্যুর আগে স্ত্রীকে হত্যা করে নিজে না ফেরার দেশে চলে যাচ্ছে মর্মে একটি চিরকুট লিখে গেছে ঘাতক স্বামী।

বাউল শিল্পী সাথী সরকারকে হত্যার পর স্বামীর আত্মহত্যা ৩৩

নিহতের স্বজন ও পুলিশ জানায়, বছর চারেক আগে মানিকগঞ্জের ঘিওর উপজেলার নওকুড়ি গ্রামের হামিদ প্রধানের মেয়ে বাউল শিল্পী সাথীকে বিয়ে করে ফারুক। ফারুকের গ্রামের বাড়ি ধামরাই উপজেলায়।

শহরের উত্তর সেওতা এলাকায় আনোয়ার হোসেনের বাসায় ফারুক তার স্ত্রীকে নিয়ে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। ওই বাসায় সাথীর বাবা ও তার এক বোনও থাকতো। দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এরই জের ধরে আজ বিকেল সাড়ে ৩টার দিকে ফারুক তার স্ত্রী সাথীকে বাথরুমে জবাই করে হত্যা করে। পরে নিজে ঘরের ফ্যানের সঙ্গে রশি দিয়ে আত্মহত্যা করে। বিকাল ৪টার দিকে পুলিশ ঘরের দরজা ভেঙে মৃতদেহ দুটো উদ্ধার করে। এসময় ফারুকের হাতে লেখা একটি চিরকুট ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করে পুলিশ। এতে লেখা ছিল, আমি আশিক খান (ফারুক) নিজ হাতে সাথীকে মেরে ফেললাম, আমি নিজেও না ফেরার দেশে চলে গেলাম।

বাংলাদেশেরপত্র/এডি/এ

Leave A Reply

Pinterest
Print