বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত ১; আহত ১০

0

download (1)এস.এম. সাইফুল ইসলাম কবির,বাগেরহাট অফিস: বাগেরহাটের রামপালে সড়ক দূর্ঘটনায় রেজাউল খাঁন (৩৫) নামের এক ব্যাক্তি নিহত ও ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্যকপ্লেক্সে ও খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের বাড়ী বাগেরহাট সদর উপজেলার দক্ষিন খানপুর গ্রামে। সে চান্দাব আলীর ছেলে। রামপাল থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রামপাল থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, খুলনা-মংলা মহাসড়কের বাবুর বাড়ী স্থান থেকে ৫শ গজ দক্ষিনে এ দূর্ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার সকাল ১০টা ৫০ মিনিটের সময় খুলনা থেকে মংলা গামী যাত্রীবাহী বাস ঢাকা চ-৩১১৯ নং গাড়ীটি সড়ক ও জনপথ বিভাগের কাজের জন্য মহাসড়কের উপর রাখা বিটুমিনের উপর দিয়ে যাওয়ার সময় উল্টে যায়। এতে ঘটনাস্থলেই রেজাউল খাঁন মারা যান। বাকীদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে হাইওয়ে থানার ওসি মো. আ. মান্নানের সাথে কথা হলে তিনি জানান, সড়ক ও জনপথ বিভাগের ঠিকাদার নিয়ম বহির্ভুতভাবে রোডের উপর বিটুমিন রেখে রোডে চলাচলে বিঘ্ন সৃষ্টি করেছে। তাদের গাফিলতির জন্য এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটেছে। আমি সড়ক ও জনপথ বিভাগের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলেছি বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Pinterest
Print