বালিয়াডাঙ্গীতে খলিলুর হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করেছে পুলিশ

0

জাহাঙ্গীর আলম, বালিয়াডাঙ্গী:ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নে বিশ্রামপুর গ্রামের খলিলুরের হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

উল্লেখ্য গত সোমবার (২৪ জুলাই) ভানোর ইউনিয়নের বিশ্রামপুর (নয়াবন্দর) গ্রামের ইদ্রিশ আলীর পুত্র খলিলুর (৫০) কে কুপিয়ে হত্যা হওয়ায় সংবাদটি প্রকাশিত হলে পুলিশ সন্দেহ মুলক কয়েকজন কে গ্রেফতার করেন। পরবর্তীতে মামলার এজাহার হলে এজাহার ভুক্ত আসামী আব্বাস ও আবু হোসেন কে গ্রেফতারের পর পুলিশ রিমান্ড মঞ্জুরের আবেদন করলে আদালত জিজ্ঞাসাবাদের জন্য তাদের ০৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক মিজানুর রহমান জানান, জিজ্ঞাসাবাদের সময় আসামী আব্বাস আলীর দেওয়া জবানবন্দির ভিত্তিতে আমরা বালিয়াডাঙ্গী থানার সকল ফোর্সসহ বুধবার সকালে বিশ্রামপুর আমতলী মোড়ের পার্শ্ব শামসুলের ডোবা হতে হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র (চাপাতি) উদ্ধার করেছি। এছাড়াও এজাহারে উল্লেখিত বাকি আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

অস্ত্র উদ্ধার করেন ওই এলাকার মৃত অজুত আলীর ছেলে শাহনেওয়াজ (১৩)। তাকে দিয়ে ডোবায় নামিয়ে নোংরা পানির মধ্য হতে খলিলুর কে হত্যা করা হয়েছে এমন অস্ত্র উদ্ধার করান। হত্যার অস্ত্র (চাপাতি) ডোবা হতে উদ্ধার করার জন্য পরিদর্শক মিজানুর রহমান শাহনেওয়াজকে নগদ ১ হাজার টাকা পুরস্কার প্রদান করেন।

Leave A Reply

Pinterest
Print