বিএনপি উন্নয়ন দেখেন না- চোখে ছানি পড়েছে- শাজাহান খান-এমপি

0

বক্তব্য রাখছেন নৌ- পরিবহনমন্ত্রী শাজাহান খান

জাহাঙ্গীর আলম রিকো,লালমনিরহাট: নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি উন্নয়ন দেখেন না- বেগম জিয়ার চোখে ছানি পড়েছে। লন্ডরে গিয়ে চোখের ছানি অপারেশন করে দেশের ফিরে উনি আর বলেন না সরকার দেশের কি উন্নয়ন করেছেন। এখন বলেন, উন্নয়ন চেকসই করতে হলে গণতন্ত্রকে সুৃ-সংগত করতে হবে। ওই বিএনপিতে কোনো দিন গণতন্ত্র থাকতে পারে না।

শনিবার বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধায় আওয়ামীলীগ আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান আরও বলেন, শেখ হাসিনা উন্নয়নের গণতন্ত্রে বিশ্বাসী। কিন্তু খালেদা জিয়ার গণতন্ত্র মানুষকে হত্যা করে। লজ্জ্বা জনক হলেও সত্যি স্বাধীন বাংলাদেশে খালেদা জিয়া নিজামী-মুজাহিত এর মত যুদ্ধ অপরাধীদের মন্ত্রী তৈরী করে তাদের গাড়ীতে জাতীয় পতাকা দিয়েছেন। আওয়ামীলীগ তাদের বিচার করে দেশকে মুক্ত করছেন। তাই দেশের মানুষ উন্নয়নের গণতন্ত্রের পক্ষে আবারও নৌকায় ভোট দিবেন।

হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বদিউজ্জামান ভেলুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি, সংসদ সদস্য ইসরাফিল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহামুদুল হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল প্রমুখ।

Leave A Reply

Pinterest
Print