বিএনপি এখন বেগম জিয়ার সঙ্গে লন্ডনে স্বেচ্ছা নির্বাসনে: ওবায়দুল কাদের

0

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, লন্ডন বসে তারেক রহমান পাকিস্তানি ইন্টেলিজেন্টদের নিয়ে সরকার বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত, যা সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশবাসী দেখছে। রাজনীতি না করার মুচলেকা দিয়ে চিকিত্সার জন্য লন্ডন গিয়ে তারেক রহমান সাড়ে ৮ বছরে আর ফেরার সাহস করতে পারেনি। তিনি বলেন, যাদের সাহস নেই তাদের রাজনীতির দরকার নেই। তারা আবার আগামী নির্বাচনে বিজয়ের স্বপ্ন দেখে। মন্ত্রী গতকাল বৃহস্পতিবার বরিশাল পৌঁছে সদস্য সগ্রহ অভিযান উপলক্ষে জেলা ও মহানগর আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন।

দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে গতকাল বিকেলে নগর ভবনের সামনে বিশাল সমাবেশে মন্ত্রী বলেন, বিএনপির আন্দোলন এখন বেগম জিয়ার সঙ্গে লন্ডনে স্বেচ্ছায় নির্বাসনে। তিনি বলেন, বিএনপি হচ্ছে বাংলাদেশ নালিশ পার্টি। কান্না কাটি নালিশ ছাড়া তাদের কোনো কার্যক্রম নেই।

মন্ত্রী বলেন, বিএনপি মহাসচিব বরিশালে সদস্য সংগ্রহ করতে এসে জয় করে নয়, নিজ দলের নেতাকর্মীদের ভয় করে চলে গেছেন। বিএনপির নেতাকর্মীদের মধ্যে কোনো শৃংখলা নেই উল্লেখ করে তিনি বলেন, দলের উপর কোনো নিয়ন্ত্রণ নেই নেতাদের। সার্কিট হাউজে বিএনপি মহাসচিবকে মর্যাদা দেওয়া হয়নি বললেও মূলত নিজ দলের দলাদলি দেখে তিনি ভয়ে সড়ক পথে বরিশাল ছেড়েছেন ।

জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ অভিযানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এমপি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস এমপি। উপস্থিত ছিলেন বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মইদুল ইসলাম, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, যুগ্ম-সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল।

Leave A Reply

Pinterest
Print