বিএনপি-জামায়াত নাশকতা করে আইএসের ওপর দোষ চাপাচ্ছে : শেখ সেলিম

0

slm

দেশে আইএস এর কোন অস্তিত্ব নেই উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম (এমপি) বলেছেন, জঙ্গিবাদ দমন করে শেখ হাসিনা জাতিসংঘ থেকে পুরস্কার পেয়েছেন। আর সেখানে বিএনপি-জামায়াত দেশে নাশকতা সৃষ্টি করে আইএসের ওপর দোষ চাপাচ্ছে। এ ধরনের অপরাধ করে কেউ পার পাবে না। সবাইকে আইনের আওতায় আনা হবে।
আজ শুক্রবার দুপুরে গোপালগঞ্জ এস. এম. মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত বিদেশি নাগরিকদের হত্যা করে বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে। তদন্তে বিএনপি নেতাদের নাম আসছে। ইতিমধ্যে বিএনপি নেতা কমিশানার কাউয়ুমের নাম উঠে এসেছে। তাকে গ্রেপ্তার করতে পারলে বাকীদের নামও বেরিয়ে আসবে।
সংগঠনের সভাপতি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ্যাডভোকেট মোল্লা আবু কাওসার সভাপতিত্বে অনুষ্ঠানে উদযাপন কমিটির আহ্বায়ক ও র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, গোপালগঞ্জের পুলিশ সুপার এস এম এমরান হোসেন, প্রাক্তন ছাত্র এ্যাডভোকেট নওশেরুজ্জআমান, সংগঠনের সাধারন সম্পাদক মৃণাল কান্তি রায় চৌধুরী বক্তব্য রাখেন।
এর আগে স্কুল ক্যাম্পাস থেকে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।
বাংলাদেশেরপত্র/এডিপি/আর

Leave A Reply

Pinterest
Print