বেতন ভাতার দাবীতে ভাঙ্গায় পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের অবস্থান কর্মসূচী পালন

0

মোঃ রবিউল ইসলাম ভাংগা ফরিদপুর প্রতিনিধ:
’এক দেশে দুইনীতি মানিনা মানব না এই শ্লোগান নিয়ে’
সারা দেশের ন্যায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলার প্রখম শ্রেণীর পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সরকারী কোষাগার থেকে দেয়ার দাবীতে অবস্থান কর্মসূচী পালন করেছে। বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত পৌর ভবনের সামনে সকল কর্মকর্তা কর্মচারী তাদের কলম বিরতি দিয়ে অবস্থান কর্মসূচী পালন করেন।
বাংলাদেশ পৌর হিসাব রক্ষণ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ কাওসার মাতুব্বার আনুষ্ঠনে অংশ নিয়ে তার বক্তব্যে বলেন,বাংলাদেশে ৩২৬টি পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের প্রাণের দাবী মাননীয় প্রধান মন্ত্রী কাছে, তাদের বেতন-ভাতা ও পেনশন সরকারী কোষাগার থেকে দেয়ার দাবীতে আমরাও সারা দেশের ন্যায় কলম বিরতির মাধ্যমে দাবী জানাচ্ছি।
এ সময় আরও উপস্থিত ছিলেন,ভাঙ্গা পৌরসভার নির্বাহী প্রকৌশলী আনোয়ার হোসেন,সহকারী প্রকৌশলী রেজাউর রহমান,সচীব সমীরকান্তি সরকার,কর আদায় অফিসার শাহীনুর চৌধুরী,সহকারী কর আদায় অফিসার মোহাম্মাদ আলী,লাইসেন্স পরিদর্শক মাহবুবুর রহমান টিটু,সহকারী কর আদায় অফিসার আসাদুজ্জামান,টিকাদান সুপারভাইজার আবুল হোসেন,কার্য় সহকারী জামাল হোসেন,অফিস সহকারী আমিরুল হক জুয়েল,কঞ্জারভেশন ইন্সপেক্টর তুহিন চৌধুরী,প্রধান সহকারী শহিদুল ইসলাম,কঞ্জুমার সুপার ভাইজার আলীবুদ্দিন মোল্লা,বিল ক্লিয়ারম্যান জহির রায়হান প্রমূখ।

Leave A Reply

Pinterest
Print