বেনাপোল সীমান্তে ১০ নারী-পুরুষ আটক

1

বেনাপোল সীমান্তে বেনাপোল  প্রতিনিধি : বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে মঙ্গলবার রাত ৮টার সময় অবৈধভাবে ভারতে প্রবেশের সময় ১০ নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।তবে, এ সময় কোনো পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি।

বিজিবির পুটখালী ক্যাম্পের সুবেদার শফিউদ্দীন জানান,পুটখালী সীমান্তে পাচারকারীরা অবৈধভাবে একদল নারী-পুরুষকে ভারতে পাঠানোর চেষ্টা করছে -এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়। পরে,সেখান থেকে ১০ নারী-পুরুষকে আটক করে পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

আটকরা হলেন- গোপালগঞ্জের বিরাট দত্তের ছেলে জীবন দত্ত (২০), মেয়ে সুপর্ণা দত্ত (১৮), পরীক্ষিত মন্ডলের ছেলে সঞ্জয় মন্ডল (২৫), মাদারীপুর জেলার আব্দুল মান্নানের ছেলে ফরহাদ হোসেন (২৪) ও সিদ্ধিরগঞ্জের অলক চক্রবর্তীর স্ত্রী দীপ্তি রানী (৪৬) অখিল রায়ের মেয়ে অনাদী রায় (২০), ছেলে অমিত রায় (২২), গনপতি বিশ্বাসের স্ত্রী অনুভা বিশ্বাস (৪০), মেয়ে শিফা বিশ্বাস (২৭), ধুরুন্দয় বিশ্বাসের ছেলে বিজয় বিশ্বাস (৬৮),

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক মনির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে অবৈধ পারাপারের মামলা হয়েছে। বুধবার দুপুরে তাদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

1 Comment

Leave A Reply

Pinterest
Print