ব্রাহ্মণবাড়িয়ায় মাদকবাহী গাড়ি ধাওয়া করতে গিয়ে র‌্যাবের গাড়ি খাদে, পথচারী নিহত

0

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুরে মাদকবাহী একটি গাড়ি ধাওয়া করতে গিয়ে র‌্যাবের একটি গাড়ি খাদে পড়ে যায়। এই ঘটনার মধ্যেই এক পথচারী নিহত হয়েছেন। তবে ঠিক কোন গাড়ির ধাক্কা বা চাপায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

শনিবার রাত ৮টার দিকে পথচারী মো. ইব্রাহিম মিয়া (২০) নিহত হন। উত্তর সুহিলপুর গ্রামের মো. অলি মিয়ার ছেলে তিনি। একই সময়ে আহত হন সাইফুল নামে আরেক যুবক। তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। সাইফুলকে কোন গাড়ি ধাক্কা দিয়েছে, তাও নিশ্চিত হওয়া যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি গাড়ি মাদকবাহী একটি গাড়িকে ধাওয়া করে। নন্দনপুর এলাকায় যাওয়ার পর র‌্যাবের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তবে পালিয়ে যায় মাদক বহনকারী গাড়ি। এ ঘটনার মধ্যেই ইব্রাহিম নিহত যান। এই দুর্ঘটনাকে কেন্দ্র করে সড়কে যানজট সৃষ্টি হয়।

র‌্যাব-১৪-এর কোম্পানি কমান্ডার মেজর মো. সোহেল জানান, মাদক বহনকারী গাড়িটি তাড়া করতে গিয়ে তাদের গাড়ি নিয়ন্ত্রণ হারায়। তবে ওই ব্যক্তি কীভাবে নিহত হয়েছেন, সে বিষয়ে স্পষ্ট করে তিনি কিছু বলতে পারেননি। এ বিষয়ে বিস্তারিত জানতে র‌্যাবের তথ্যকেন্দ্রে যোগাযোগের পরামর্শ দেন তিনি ‍ৃ

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, ওই যুবক কীভাবে নিহত হয়েছেন, সে বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। রাত পৌনে ১০টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

Leave A Reply

Pinterest
Print