‘ভারত’ নিয়ে আসছেন সালমান-আব্বাস জুটি

0
পরিচালক আলী আব্বাস জাফর আসছেন তার তৃতীয় ছবি ‘ভারত’ নিয়ে

পরিচালক আলী আব্বাস জাফর আসছেন তার তৃতীয় ছবি ‘ভারত’ নিয়ে

পরিচালক আলী আব্বাস জাফর আসছেন তার তৃতীয় ছবি ‘ভারত’ নিয়ে। ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দুইটির ধারাবাহিক সাফল্যের পর তিনি তৈরি করতে যাচ্ছেন ‘ভারত’। স্বভাবতই আগের দুই ছবির মতো এই ছবিতেও প্রধান ভূমিকায় থাকছেন বলিউড সুপারস্টার সালমান খান।

ছবিটির প্রসঙ্গে নির্মাতা আলী আব্বাস বলেন, ‘টাইগার জিন্দা হ্যায়’ এবং ‘সুলতান’ ছবির সাফল্যের কারণে আমার উপর দর্শকদের চাহিদা তৈরি হয়েছে এটা আমি জানি। তাদের এই চাহিদা কতটুকু পূরণ করতে পারবো সেটা ভেবেই চিন্তিত হচ্ছি।

কোরিয়ান ভাষায় নির্মিত ‘ওডি টু মাই ফাদার’ ছবির আদলে ‘ভারত’ ছবির কাহিনী গড়ে উঠেছে। যেখানে দেশভাগের পর থেকে ভারতের ৭০ বছরের ইতিহাস দেখানো হবে। পরিচালক জানান, এই ছবিটি ‘টাইগার’ এবং ‘সুলতানে’র থেকে সম্পূর্ণ আলাদা। এখানে তারা নতুন কিছু করার চেষ্টা করেছেন।

পরিচালক হিসেবে নিজের সফলতার জন্য আলী আবব্বাস সালমান খানের ভুমিকাকে প্রাধান্য দিয়েছেন। তিনি বলেন, সবাই আমাকে একজন পরিপক্ক নির্মাতা বলেন। কিন্তু আমার মনে হয়, আমার এই সাফল্য সালমানের কারণেই সম্ভব হয়েছে। কারণ আমি সালমানের মতো একজন অভিজ্ঞ অভিনেতার সঙ্গে কাজ করছি। অভিনেতা হিসেবে নিজেকে তিনি অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন।

এই বছরের জুন থেকে ‘ভারত’ ছবির শ্যুটিং শুরু হবে। সালমান -আব্বাস জুটির তৃতীয় ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালের ঈদে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Leave A Reply