ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯

0

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ সদর উপজেলার বেলতলী এলাকায় যাত্রীবাহী পিকআপ ভ্যান উল্টে খাদে পড়ে ৯জন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫জন। মঙ্গলবার ভোর ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বেলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ময়মনসিংহের ফুলপুর উপজেলার মোকামিয়া গ্রামের মোবারক হোসেন (৩৫). তার স্ত্রী মিনারা বেগম (৩০), খোকন মিয়া (৪৫), তার স্ত্রী শামসুন্নাহার (৩০), আজিজুল হক (১৮), জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার সারমারা গ্রামের সাগর মিয়া (২৫) ও হালুয়াঘাট উপজেলার বাউলি গ্রামে আবদুর রউফের ছেলে শাহাদাৎ (১৯)। দুইজনের পরিচয় পাওয়া যায়নি।
পুলিশ জানায়, গাজীপুর জেলার জয়দেবপুর থেকে একটি পিকআপ ভ্যান যাত্রী নিয়ে ময়মনসিংহের দিকে আসছিল। বেলতলী এলাকায় পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার (কোতোয়ালি) মো. আবদুর রশিদ জানান, নিহতদের সবাই হিউম্যান হলারের যাত্রী। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বাসটি পুলিশ জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

Leave A Reply

Pinterest
Print