Connect with us

বগুড়া

মহিলার বস্তাবন্দি লাশ উদ্ধার, নববধুর আত্নহত্যা

Avatar photo

Published

on

imagesবিশেষ প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে বস্তা বন্দি অর্ধবয়সি এক মহিলার লাশ বিল থেকে উদ্ধার করেছে থানা পুলিশ । জানা যায় নেপালতলী ইউনিয়নের আদর্শ গ্রামের আফাস উদ্দিনের স্ত্রী তারা বানু (৪৫) গত ৩ দিন পুর্বে তার অসুস্থ ননদকে বগুড়ার একটি ক্লিনিকে দেখতে যায় এবং সেখানে রুগির সাথে রাত যাপন করে। গত বুধবার সন্ধায় তারা বানু বাড়ীর উদ্দ্যেশে রওনা দেয়। কিন্তু সে বাড়ীতে না পৌছিলে বাড়ীর লোকজন খোজাখুজি করতে থাকে । এর এক পর্যায়ে গতকাল বৃহস্পতিবার জাতহলিদা গ্রামের লোকজন লটিগাড়ী বিলের মধ্যে তারাবানুর বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় বগুড়া এ সার্কেল সাব্বির আহম্মেদ সরফরাজ ও গাবতলী মডেল থানার ইনচার্জ রিয়াজ উদ্দিন আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অপরদিকে একই উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়নের বাউইটুনা পুর্বপাড়া গ্রামে এক নববধু ফাতেমা বেগম(১৭) এর রহস্য জনকভাবে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। সে ঐ গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জণ্য স্বামী সিরাজুল সহ ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

দেশজুড়ে

বগুড়ায় সাংবাদিক জোটের ঈদসামগ্রী বিতরণ ও আলোচনা সভা

Avatar photo

Published

on

বগুড়ায় বাংলাদেশ সাংবাদিক জোট এর আয়োজনে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ করা হয়েছে। এছাড়া রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ সংবাদ সংশ্লিষ্ট সকল গুণী মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার বিকাল ৩ টায় বগুড়া উডবার্ণ সরকারি গণগ্রন্থাগার হল রুমে বাংলাদেশ সাংবাদিক জোট বগুড়া জেলা শাখার আহবায়ক রায়হানুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক জোট বগুড়া জেলা শাখার উপদেষ্টা ও জাতীয় শ্রমিকলীগ বগুড়া জেলা কমিটির সদস্য সচিব রাকিব উদ্দিন প্রামানিক সিজার।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক জোটের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম সামসুল হুদা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এখন টিভি’র বগুড়া ব্যুরো প্রধান মাজেদুর রহমান মাজেদ, দৈনিক ইনকিলাব পত্রিকার বগুড়া ব্যুরো প্রধান মহসীন আলী রাজু।

আরও উপস্থিত ছিলেন, মফস্বল সাংবাদিক ফোরাম বগুড়া জেলা শাখার আহবায়ক আশরাফুল ইসলোম রহিত, টিভি বাংলা বগুড়া প্রতিনিধি মেহেদী হাসান, জেএসকেএফ এর সভাপতি রাজা নয়ন রায়, সাংবাদিক জোটের সদস্য এরশাদ, রফিকুল ইসলাম, হাকীম সামিউল রনি, আব্দুল ওয়াহেদ, আব্দুর রহিম নাজিম, আরিফুল ইসলাম, পরিমল চন্দ্র, ফারুক শেখ রুবেল, আব্দুর রহিম, পলাশ, রাইসুল ইসলাম রনি, গোলাম মোস্তফা, রানা মোহাম্মাদ সোহেল, সাইফুল ইসলাম, হারুন উর রশিদ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ সাংবাদিক জোট বগুড়া জেলা শাখার যুগ্ম আহবায়ক ইমরানুল হক।

Continue Reading

Highlights

বগুড়ায় পূজামণ্ডপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু

Avatar photo

Published

on

বগুড়ার শেরপুর উপজেলায় পূজামণ্ডপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বিশালপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের চুরকোটা গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন- ক্ষিতিশ মহাতো (৪৫), বুদু মাহাতো (৪২) ও পলাশ (৪০)। হতাহতরা চুরকোটা গ্রামের বাসিন্দা।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চুরকোটা গ্রামের পূজামণ্ডপে লাইটিংয়ের জন্য পাশের বাড়ি থেকে বৈদ্যুতিক তার টানা হয়। আজ সকাল সাড়ে ৯টার দিকে ওই বাড়ির ওপর দিয়ে টানানো বৈদ্যুতিক তারে জড়িয়ে যায় ক্ষিতিশ মহাতো, বুদু মাহতো, পলাশ ও বুজন।

এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান বুদু মাহতো ও পলাশ। গুরুতর আহতাবস্থায় ক্ষিতিশকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ ঘটনায় আহত হয়েছে বুজন মাহাতো নামে আরেক ব্যক্তি।

এদিকে এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, অসাবধানতাবশত বিদ্যুতায়িত হয়ে ওই তিনজনের মৃত্যু হয়েছে। তিনজনের মরদেহ পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে।

Continue Reading

Highlights

ধুনটের মাদরাসা টয়লেটে তালাবদ্ধ প্রেমিক-প্রেমিকা, ৯৯৯-এ ফোনে উদ্ধার

Avatar photo

Published

on

নিউজ ডেস্ক:
জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে বগুড়ার ধুনটের একটি মাদরাসার টয়লেট থেকে প্রেমিক-প্রেমিকাকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৩ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার এলাঙ্গী ইউনিয়নের বিলচাপড়ি দাখিল মাদরাসা থেকে তাদের উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, দুই বছর আগে বিলচাপড়ি গ্রামের সাইদুর রহমানের ছেলে সোহাগ হোসেনের (২০) সঙ্গে ওই মাদরাসার দশম শ্রেণির এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সোহাগ হোসেন ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। সেখান থেকে ছুটি নিয়ে রোববার সকালের দিকে ওই মাদরাসায় প্রেমিকার সঙ্গে দেখা করতে যান।

একপর্যায়ে তারা মাদরাসার টয়লেটে প্রবেশ করে। এসময় স্থানীয়রা বাহির থেকে টয়লেটে তালা লাগিয়ে দেন। অবস্থা বেগতিক দেখে সোহাগ হোসেন ৯৯৯ নম্বরে ফোন করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টা পর প্রেমিক-প্রেমিকাকে উদ্ধার করে থানা নিয়ে যায়।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমীন খান বলেন, ৯৯৯ নম্বরে ফোন পেয়ে প্রেমিক-প্রেমিকাকে মাদরাসা থেকে উদ্ধার করা হয়েছে। তাদের অভিভাবকদের থানায় ডাকা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

Continue Reading