মাগুরার শ্রীপুরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৫; বাড়িঘর ভাংচুর

0

Magura Clash Pic, 04.01.16ফারুক আহমেদ, মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলার চর-উদাস গ্রামে সোমবার সকালে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফের দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৯ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের সময় ৫ টি বাড়িঘরে ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় শ্রীপুর থানা পুলিশ ১০ জনকে আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র্র করে শ্রীপুর উপজেলায় চর-উদাস গ্রামের আওয়ামীলীগ নেতা হাফিজার রহমান ও বিএনপি নেতা গফুর মেম্বরের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল সোমবার সকাল সাড়ে আটটার সময় গফুর মেম্বরের পক্ষের কয়েকজন লোক হাফিজার রহমান গ্রুপের সমর্থক মিরাজের বাড়িতে অতর্কিত হামলা চালালে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে আজিজ খাঁ, মোশাররফ খাঁ, সিরাজুল ইসলাম, মোকাদ্দেস, রুবেল, হাছিব, নাজমুল, রানা, সাচ্ছু ও মিরাজসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে ৯ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের সময় ৫ টি বাড়িঘরে ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটে।
শ্রীপুর থানার সেকেন্ড অফিসার এস.আই শরিফুল ইসলাম জানান, খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ ১০ জনকে আটক করেছে।

Leave A Reply