মাতৃভাষা দিবসে লালপুরে গরু চোর ধোালায়

0

goru-chorলালপুর প্রতিনিধি (নাটোর): মাতৃভাষা দিবসে লালপুরের গোধুড়া এলাকায় গরুচোর সনাক্ত করে এবং পরে পুলিশে সোপর্দ করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, ১৯ ফেব্রুয়ারি দিবাগত রাত্রিতে লালপুরের গোধুড়া গ্রামের মোঃ দুলাল হোসেন (৫০) এর বাগী দেওয়া গরু চুরি হয়। চুরি হয়ে যাওয়া গরুটি একই গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম (৩০) এর বাড়িতে পাওয়া যায় এবং চোর সনাক্ত করা হয়। স্থানীয় সূত্রে আরো জানা যায, চুরি হওয়া স্থানে চেরের মোবাইল ফোন পাওয়া যায় যার কারণে তাকে (জাহাঙ্গীর আলম) জিজ্ঞাসা বাদের জন্য দাঁইড়পাড়া (চেয়ারম্যান রোড) বাজারে নিয়ে আসা হয়। এবং পরর্বতীতে চোর প্রমানিত হলে স্থানীয় জনগন তাকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়।

এ ব্যাপারে ১০নং কদিম চিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান বলেন, চুরি হওয়া বাড়িতে চোরের মোবাইল ফোন পাওয়ার কারনে তদন্তে মাধ্যমে জানা যায় জাহাঙ্গীর আলম চোর এবং তার বাড়িতে চুরি হয়ে যাওয়া গরু পাওয়া যায়। তাকে আইনের হাতে তুলে দেওয়া হয়েছে আমাদের দাবি কোন মতেই যেন আইনের ফাঁক দিয়ে আসামি বেড়িয়ে যেতে না পারে।
এ ব্যাপারে স্থানীয় আওয়ামীলীগ নেতা সংকর কুমার বলেন, মাঝে মাঝেই এই এলাকাতে চুরির ঘটনা ঘটে বিষয়টি তদন্তে সাপেক্ষে দেখা হলে মূল হোতা আইনের আওতায় আনা যাব্।ে আমাদের দাবি পুলিশ প্রশাসন যেন বিষয়টির ওপর বেশি গুরুত্ব আরোপ করে থাকেন।

Leave A Reply

Pinterest
Print