মাদারীপুরের পেয়ারপুরে হেযবুত তওহীদের উদ্যোগে জনসচেতনতামূলক আলোচনা সভা

0

নিজস্ব প্রতিনিধি, মাদারীপুর: জঙ্গিবাদ, সন্ত্রাস, সাম্প্রদায়িকতাসহ দেশ ও জাতির চলমান সংকট মোকাবেলায় জাতীয় ঐক্য সৃষ্টির লক্ষ্যে দেশব্যাপী জনসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে মানবতার কল্যাণে নিবেদিত আন্দোলন হেযবুত তওহীদ। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সন্ধ্যায় মাদারীপুর জেলার সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নে সন্ত্রাস-জঙ্গিবাদবিরোধী আলোচনা সভা করেছে মাদারীপুর জেলা হেযবুত তওহীদ।
আয়োজনের শুরুতে রাজধানী ঢাকায় অনুষ্ঠিত এক জনসভায় হেযবুত তওহীদের মাননীয় এমাম প্রদত্ত ভাষণের ভিডিওচিত্র প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।
বরিশাল জেলা শাখা হেযবুত তওহীদের সভাপতি মো. রানা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে মুখ্য আলোচকের বক্তব্য রাখেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. মাহবুব আলম মাহফুজ। তিনি জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, সাম্প্রদায়িকতাসহ সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে দেশ ও জাতিকে রক্ষার্থে সকলকে একসঙ্গে কাজ করার আহŸান জানান। তিনি বলেন, আমরা হেযবুত তওহীদ ধর্মের প্রকৃত শিক্ষাকে দেশের সুধীসমাজ থেকে শুরু করে আপামর জনতার কাছে পর্যন্ত পৌঁছে দিচ্ছি। হেযবুত তওহীদের এই নিঃস্বার্থ কাজে আপনাদের সকলের সহযোগিতা চাই।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেয়ারপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. মজিবুর রহমান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাদারীপুর জজকোর্টের আইনজীবী এ্যাড. কানাই লাল, ইউনিয়ন পরিষদ সদস্য মো. আশরাফ মাতুব্বর, মো. মাসুদ আকন, মো. সবুর খান, মো. সিদ্দিক তালুকদার, আব্দুর রহমান হাওলাদার, নিলুফা বেগম, সাবিয়া সুলতানা, আম্বিয়া বেগম। এছাড়া অনুষ্ঠানে স্থানীয় বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও সাধারণ জনতার উপস্থিতিও ছিল চোখে পরার মত।
এ সময় অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ হেযবুত তওহীদের দেশব্যাপী চলমান কার্যক্রমকে সমর্থন দেন এবং একাজের সাথে একাত্মতা প্রকাশ করেন।

Leave A Reply

Pinterest
Print