মুন্সীগঞ্জে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৩নারীসহ গুলিবিদ্ধ ৭

0

শুভ ঘোষ,মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধ হয়েছেন।
বুধবার সকাল থেকেই মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা ও সাবেক ইউপি চেয়ারম্যান, সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিপন পাটোয়ারীর সমর্থকদের মধ্যে আমঘাটা, কংসপুরা ও আধারা গ্রামে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় শতাধিক ককটেল বিস্ফোরণ, গুলিবর্ষণ ও ঘরবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে এ ঘটনায় আঙ্ককে রয়েছে এ এলাকার হাজার হাজার পরিবার। সংঘর্ষ চলাকালীন শতাধিক ককটেল বিস্ফোরণ, গুলিবর্ষণ ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।
গুলিবিদ্ধরা হলেন লিজা(৩০), মীম(১৫), খালেদা আক্তার(৩৫), ফালান(৩৫), সজল হোসেন ও অজ্ঞাতনামা দুইজন তাদের নাম নিশ্চিত হওয়া যায়নি,এ ঘটনায় গুলিবিদ্ধের সংখ্যা আরো বারতে পাওে বলে আশঙ্কা করা হচ্ছে।
এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, আজ সকাল থেকেই আমঘাটা এলাকায় শতাধিক ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণের ঘটনা ঘটে দফায় দফায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। এই ঘটনায় একটি বিদেশি বন্দুক উদ্ধার করা হয়েছে কিন্তু কাউকে আটক করা সম্ভব হয়নি। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়নের কয়েকটি গ্রামে বিচ্ছিন্ন ভাবে সংঘর্ষে ঘটনা ঘটে চলেছে প্রাইয়। তবে গুলিবিদ্ধ রয়েছে অসংখ্য তবে তা কতজন এখনো জানা যায়নি। ঘটনার বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তী বিস্তারিত জানানো যাবে।
এ প্রসঙ্গে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শৈবাল বশাক জানান, অজ্ঞাতনামা দুইজন সহ ৭ জন গুলিবিদ্ধদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানা হয়েছে এর মধ্যে অনেকের অবস্থা খুব গুরুত্বর এ ঘটনায় এখনো প্রায় অর্ধশতাধিক গ্রামবাসী চিৎসাধিন রয়েছে।

Leave A Reply