মেহেরপুরের গাংনীতে ফেনসিডিলসহ দুজন গ্রেফতার

0

imagesমেহেরপুর প্রতিনিধি।। মেহেরপুরের গাংনীতে ফেনসিডিলসহ দু-জনকে আটক করেছে পুলিশ। রোববার সকাল ১১টার দিকে উপজেলার হাড়াভাঙ্গা চন্দ্রঘোনার মোড় নামক এলাকা থেকে রিপন হোসেন ও ফরিদ হোসেন নামের দুই জনকে গ্রেফতার করে পুলিশ। আটক কৃতরা হল, এ উপজেলার মহাম্মদপুর গ্রামের ঘাটপাড়া এলাকার মাদক ব্যবসায়ী খবির হোসেনের ছেলে ও খলিশাকু- ডিগ্রী কলেজের বিএ শাখার প্রথম বর্ষের ছাত্র রিপন হোসেন (১৮), এবং একই উপজেলার হোগলবাড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে, মহাম্মদপুর হাজী ভরষ উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ের ভোকেশনাল শাখার নবম শ্রেণির ছাত্র ফরিদ হোসেন (১৭) ।

পিরতলা ক্যাম্পের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, কাজীপুর থেকে আজ সকালে ফেনসিডিল নিয়ে রিপন ও ফরিদ শ্যালো ইঞ্জিনচালিত নসিমনে করে বামুন্দীর দিকে যাচ্ছিল। এমন সময় পথে হাড়ভাঙ্গা চন্দ্রঘোনার মোড় নামক স্থানে পৌছালে পুলিশ তাদের আটক করে। পরে তাদের শরীর তল্লাশি চালিয়ে ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আটক কৃতদের আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Leave A Reply