মেহেরপুরে নানান কর্মসূচিতে জাতীয় শোক দিবস পালন

0

meherpur pic 1শোক দিবস উপলক্ষ্যে মেহেরপুর জেলা প্রশাসনের র‌্যালি

জাহিদ মাহমুদ, মেহেরপুর: মেহেরপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪১তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালিত হচ্ছে ।
এ উপলক্ষে সোমবার মেহেরপুর জেলা প্রশাসন ও গাংনী এবং মুজিবনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে পৃথক পৃথক ভাবে পতাকা উত্তোলন, স্বেচ্ছায় রক্তদান, র‌্যালি, কালো ব্যাচ ধারণ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
সকালে র‌্যালি দিয়ে দিনের কর্মসূচির সূচনা হয়। মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেনের নেতৃত্বে একটি র‌্যালি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক পরিমল সিংহ।
এদিন সকাল ৯ টার সময় গাংনী উপজেলা শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অপর্ন করে উপজেলা প্রশাসন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুস্পমাল্য অর্পন করেন, মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ-জামান, জেলা আ. লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, গাংনী উপজেলা আ. লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন,গাংনী পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সদস্য আশরাফুল ইসলামসহ আ. লীগ ও তার অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। এছাড়াও জেলার বিদ্যালয়, কলেজসহ বিভিন্ন সংগঠন যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করে।

Leave A Reply

Pinterest
Print