মোরেলগঞ্জে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষকসহ নিহত ২ আহত ৩

0

Photo(1) 05.1.16গনেশ পাল, মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে দুটি যাত্রীবাহি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে উভয় মাটর সাইকেলের ড্রাইভার নিহত ও ৩ যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে সাইনবোর্ড-বগী মহাসড়কের কালিকাবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছেন মোরেলগঞ্জের বলইবুনিয়া গ্রামের ইদ্রিস আলী মোল্লার ছেলে হাফিজুল মোল্লা(৩২) ও পিরোজপুরের জিয়ানগর উপজেলার কালাইয়া গ্রামের চিত্ত রঞ্জন হালদারের ছেলে স্কুল শিক্ষক চিন্ময় ওরফে চিনু হালদার(৩৪)।
আহত যাত্রীরা হচ্ছেন, মোরেলগঞ্জের তেতুলবাড়িয়া গ্রামের নিরঞ্জন হালদারের ছেলে নুপুর হালদার(৩২), জিয়ানগর উপজেলার কালাইয়া গ্রামের গোপাল হালদার(৩৫) ও শালিখা উপজেলার মধূখালী গ্রামের মো. আব্দুল্লাহ্ আল মামুন(২৮)। তিনি মোরেলগঞ্জ উপজেলা প্রতিবন্ধী বিষয়ক ডাক্তার। এদের মধ্যে নুপুর ও গোপালকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে এবং ডাক্তার মামুনকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
থানার ওসি মো. রাশেদুল আলম এই দুর্ঘটনার খবর নিশ্চিত করে বলেন, উর্ধ্বগতির বিপরীতগামী দুটি যাত্রীবাহী মটর সাইকেলর মুখোমুখি সংঘর্ষে ২ ড্রাইভার নিহত ও ৩ যাত্রী আহত হয়েছেন। ওসি(তদন্ত) তারক বিশ্বস জানান, বেলা ১১টার দিকে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে এবং মটর সাইকেল দুটি পুলিশের হেফাজতে আছে।
জানা গেছে, নিহত ড্রাইভার চিন্ময় কালাইয়ার খাজুরতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তার স্ত্রী শিমুল রানীও মধ্য কালাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। চিন্ময়ের ৪ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। শিক্ষকতার পাশাপাশি বাড়তি উপার্জনের জন্য সে মাঝে মধ্যে ভাড়ায় মটর সাইকেল চালাতো।

Leave A Reply

Pinterest
Print