মৌলবাদীরা এখনও ষড়যন্ত্রের বিরাট জাল বিস্থার করছে- সৈয়দ আশরাফ

0

pic-1

এখলাছ উদ্দিন (রিয়াদ), কিশোরগঞ্জ প্রতিনিধিঃ ‘‘মৌলবাদীরা এখনও ষড়যন্ত্রের জাল বিস্থার করছে।আমাদের যে কোন সময় তাদেরকে মোকাবেলা করতে হবে।আজকে সারা বিশ্বে কোন রাষ্ট্রই নিরাপদ নয়। ধর্মের নামে যেসব নুংরামি চলছে তা ইসলামের জন্য অত্যন্ত ক্ষতিকর।আসুন আমারা আজকের ইফতার মাফফিলে মুসলিম বিশ্বে যাতে শামিত্ম আসে সে ব্যপারে আলস্নাহর কাছে মোনাজাত করি।

গতকাল বুধবার (০৮ জুলাই) সন্ধ্যায় স্থানীয় আসাদুজ্জামান খাঁন অডিটরিয়ামে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ইফতার মাহফিলে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় কিশোরগঞ্জ-১(হোনেপুর-কিশোরগঞ্জ সদর) আসনের সংসদ সদস্য,বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ যাবা করি তারা একে অপরের রক্তের বড় ভাই, ,একে অপরের বন্ধু, একে অপরের কমরেড।বঙ্গবন্ধুর রক্তে গড়া এই বাংলাদেশ আওয়ামীলীগ।বঙ্গবন্ধুর রক্তে গড়া এ আমাদের স্বাধীনতা। আমাদের স্বাধীনতাকে সু-রক্ষা করে রাখতে হবে। ওই ইফতার মাহফিল ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আযুব আলী।এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদ প্রশাসক এডঃ জিলস্নুর রহমান,জেলা প্রশাসক জি এস এম জাফর উলস্নাহ,সাধারন সম্পাদক এডঃ এম এ আফজাল, উপজেলা নির্বাহী অফিসার তরফদার সোহেল রহমান,এএসপি সার্কেল মোঃ জামাল উদ্দিন,উপজেলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরম্নল ইসলাম নরম্ন মিয়া,সাধারন সম্পাদক শাহ্ মাহবুবুল হক, যুগ্ন সম্পাদক কামরম্নজ্জামান কাঞ্চন যুবলীগের সভাপতি এমএ হালিমসহ বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ।

Leave A Reply

Pinterest
Print