ময়মনসিংহে হৃদয় টাওয়ারে বাংলালিংকের মনোব্র্যান্ড সপ উদ্বোধন

0

1(1)কেক কেটে সেন্টারের উদ্ধোধন করেন ময়মনসিংহ হেড অফ রিজিওয়ানাল সেলস আসিফুজ্জামান খান।

বেলাল হোসেন প্রান্ত, ময়মনসিংহ: বাংলালিংকের কাস্টমার কেয়ার এখন হৃদয় টাওয়ারে। গতকাল মঙ্গলবার দুর্গাবাড়ির হৃদয় টাওয়ারের নিচ তলায় মোবাইল বাজারে মনোব্র্যান্ডের স্মার্ট ফোনসহ বাংলালিংক কাস্টমার কেয়ার সেন্টার জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়।
আনুষ্ঠানিকভাবে কেক কেটে সেন্টারের উদ্ধোধন করেন ময়মনসিংহ হেড অফ রিজিওয়ানাল সেলস আসিফুজ্জামান খান। এ সময় উপস্থিত ছিলেন রিজিওয়ানাল মনোব্র্যান্ড বিজনেস ম্যানেজার সুব্রত ঘোষ, এরিয়া ম্যানেজার মনোব্র্যান্ড বিজনেস মোরশেদুল হাসান চৌধুরী,জোনাল বিজনেস ম্যানেজার রুকনুজ্জামান জোনাল বিজনেস ম্যানেজার আসাদ নুর প্রমুখ।
ময়মনসিংহের কৃতি সন্তান এরিয়া ম্যানেজার মনোব্র্যান্ড বিজনেস ও এই মনোব্র্যান্ড আউটলেটের দায়িত্বে থাকা আশরাফুল আউয়াল এর সার্বিক তত্বাবধানে ও সঞ্চালনায় অনুষ্ঠানে হেড অফ রিজিওয়ানাল সেলস আসিফুজ্জামান খান বলেন বাংলালিংক গ্রাহকদের কাস্টমার সার্ভিস ,ডিভাইস সেল এর উন্নত সেবা প্রদানের লক্ষে ময়মনসিংহ শহরের প্রাণ কেন্দ্রে এ আউটলেটটি কাজ করবে। তিনি বলেন মনোব্র্যান্ডের স্মার্ট ফোন, নতুন নতুন ডিভাইস পাওয়া যাবে এই শরুমে। নতুন স্মার্ট ফোন বাজারে আসার আগেই এখানে পাওয়া যাবে।
রিজিওয়ানাল মনোব্র্যান্ড বিজনেস ম্যানেজার সুব্রত ঘোস বলেন আমাদের এই আউটলেটটিকে নতুন করে সাজিয়েছি বাংলালিংকের কাস্টমাদের সার্ভিসগুলো সুনিশ্চিত করতে।
উদ্বোধনী অনুষ্ঠানে বাংলালিংকের এই আউটলেটের দায়িত্বপ্রাপ্ত এরিয়া ম্যানেজার মনোব্র্যান্ড বিজনেস আশরাফুল আউয়াল ময়মনসিংহবাসীর জন্য বাংলালিংকের যেকোন সুবিধা ও গ্রাহক সেবা ম্যানেজমেন্টের মাধ্যমে সবার আগে পৌছে দেবার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন ময়মনসিংহে বাংলালিংকের গ্রাহকের উন্নত সেবা নিশ্চিত করতেই এ কাস্টমার সেন্টার ও মনোব্যান্ড পণ্য প্রদানে অঙ্গিকারাবদ্ধ।
উল্লেখ্য বাংলালিংক কাস্টমার কেয়ার এর আগে ছিল সিকে ঘোষ রোডে এখন এটি নতুন আদোলে,নতুন ব্যবস্থাপনায় হৃদয় টাওয়ারের মোবাই বাজরে।

Leave A Reply

Pinterest
Print