যশোরের শার্শায় আওয়ামী লীগ ৭ বিদ্রোহী ৩

0

কামাল হোসেন, বেনাপোল: যশোরের শার্শা উপজেলার ১০টি ইউনিয়নে শেষ ধাপে অনুষ্ঠিত নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষিত হয়েছে। নির্বাচনে ৭টি ইউনিয়নে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকার প্রার্থী নির্বাচিত হয়েছেন। তিনটি ইউনিয়নে জয়লাভ করেছেন আওয়ামী লীগের আনারসের ‘বিদ্রোহী’ প্রার্থী।
উপজেলার ১ নং ডিহি ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী হোসেন আলী। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন আওয়ামী লীগের এ কে এম ফজলুল হক বকুল।২ নং লক্ষ্মণপুর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের সালাউদ্দিন আহমেদ শান্তি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির আহসান হাবিব খোকন।
৩ নং বাহাদুরপুর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী মফিজুর রহমান।৫ নং পুটখালী ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী হাদিউজ্জামান হাদি। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান আব্দুল গাফফার সর্দার।
৬ নং গোগা ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন বিএনপির সরোয়ার হোসেন।৭ নং কায়বা ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের হাসান ফিরোজ আহমেদ টিংকু। তার নিকটতম প্রদদ্বিন্দী ছিলেন আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী আলতাফ হোসেন।৮ নং বাগআঁচড়া ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান ইলিয়াস কবীর বকুল। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন বিএনপির জাহাঙ্গীর হোসেন।
৯ নং উলাশী ইউনিয়নে নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান আয়নাল হক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান শহিদুল আলম। ১০ নং শার্শা সদর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান সোহরাব হোসেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপির সালাউদ্দিন আহমেদ। ১১ নং নিজামপুর ইউনিয়নে চেয়ানম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী আবুল কালাম আজাদ। তার নিটকতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের সেলিম রেজা বিপুল।

Leave A Reply