যুক্তরাষ্ট্রে আততায়ীদের গুলিতে নিহত আলাউদ্দিন আখঞ্জী’র কুলখানি

0

Kulkhani of alauddin akhanjiচুনারুঘাট(হবিগঞ্জ)প্রতিনিধি: সাবেক হবিগঞ্জ চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নি জামে মসজিদের ইমাম ও খতিব, বর্তমান আমেরিকার নিউইয়র্ক শহরের আল ফুরকান জামে মসজিদের ইমাম ও খতিব শহীদ আল্লামা শাহ্ আলাউদ্দিন আখঞ্জী (রহ:) কুলখানি অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত চুনারুঘাট আহম্মদাবাদ ইউনিয়নের গোছাপাড়া গ্রামে মরহুমের নিজ বাসভবনের সামনে শাহ্ শামছুদ্দিন আখঞ্জী (রহ:) ইসলামি একাডেমী মাঠ প্রাঙ্গনে কুলখানি উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে মরহুমের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে মোনাজাত করেন মরহুমের ছোট ভাই মাওলানা আলহাজ্ব শাহ্ জালাল আহমদ আখঞ্জী।
শহীদ আলাউদ্দিন আখঞ্জী (রহ:) কুলখানিতে চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের, আল্লামা আব্দুল করিম সিরাজনগরী, রাজনীতিবিদ , সাংবাদিক, শিক্ষক, প্রশাসনিক কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ মরহুমের স্বজনরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নিউইয়র্ক শহরের আল ফুরকান জামে মসজিদের সামনে গত ১৩ ই আগষ্ট রোজ শনিবার ইউ.এস.এ সময় জুহরের নামাজের পর ১:৫০ মিনিটে বাসায় ফেরার পথে আততায়ীদের গুলিতে শহীদ হন আল্লামা শাহ্ আলাউদ্দিন আখঞ্জী (রহ:)।

Leave A Reply