রংপুরের তারাগঞ্জে হেযবুত তওহীদের উদ্যোগে সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0


তারাগঞ্জ প্রতিনিধি: রংপুরের তারাগঞ্জে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গনমাধ্যমের করণীয় শীর্ষক উপজেলার সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে প্রেসক্লাব তারাগঞ্জ এর হলরুমে হেযবুত তওহীদ তারাগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ মনোয়ারুল ইসলাম মনোর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের কার্যক্রমের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ও সাপ্তাহিক তারার আলোর প্রকাশক ও সম্পাদক মো.খবির উদ্দিন প্রামাণিক।
মতবিনিময় সভায় হেযবুত তওহীদের চলমান কার্যক্রম ও গণমাধ্যম কর্মীদের করণীয় শীর্ষক প্রতিপাদ্যের উপর বক্তব্য রাখেন হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার তথ্য বিষয়ক সম্পাদক ও দৈনিক বজ্রশক্তি ও জেটিভি নিউজ এর বিভাগীয় প্রতিনিধি আমিরুল ইসলাম।
মতবিনিময়ে হেযবুত তওহীদের লক্ষ্য উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার আন্ত ধর্মীয় যোগাযোগ বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াহাব মিন্টু।
মতবিনিময়ে আরো উপস্থিত ছিলেন, সাপ্তাহিক চিকলির প্রকাশক ও সম্পাদক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ, দৈনিক মানবজমিন এর উপজেলা প্রতিনিধি মোহাম্মদ খায়রুল আলম বিপ্লব, দৈনিক খোলা কাগজ এর বিপ্লব হসেন অপু, দৈনিক যুগান্তর ও করতোয়ার প্রতিনিধি প্রবীন কুমার কাঞ্চন, দৈনিক সংবাদের প্রতিনিধি সৈয়দ আশরাফুল ইসলাম, বণিক বার্তা প্রতিনিধি ও স্বেচ্ছাসেবক লীগ এর উপজেলা যুগ্ন আহবায়ক রিয়াদুল ইসলাম রিয়াদ, দৈনিক বায়ান্নর আলোর আব্দুল মালেক, দৈনিক মায়াবাজার প্রতিনিধি ও হেযবুত তওহীদ তারাগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক লাল মিয়া, দৈনিক বজ্রশক্তির মোঃ নুরুজ্জামান সরকার, সাপ্তাহিক চিকলির শামসুদ্দিন তুহিন, সাপ্তাহিক তারার আলোর বাদল রানা, বার্তা সম্পাদক আব্দুর রাজ্জাক, সাপ্তাহিক দাগের সিনিয়র সাংবাদিক মো: ইয়াকুব আলী প্রমুখ।
মতবিনিময়ে বক্তারা সন্ত্রাস জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা ও মাদকের বিরুদ্ধে ধর্মের প্রকৃত শিক্ষায় একটি শান্তিপূর্ণ সমাজ গঠনে হেযবুত তওহীদের জনসচেতনতা মূলক কার্যক্রমে সার্বিক সহযোগিতা কামনা করেন।

Leave A Reply

Pinterest
Print