Connect with us

দেশজুড়ে

রংপুরের পাগলাপীরে হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

Published

on

বক্তব্য রাখছেন মুখ্য আলোচক আব্দুল কুদ্দুস শামীম, সভাপতি রংপুর জেলা শাখা হেযবুত তওহীদ।

আমিরুল ইসলাম,রংপুর: শান্তিপুর্ণ সমাজ গঠনে অন্যায় অশান্তির বিরুদ্ধে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে জন-সচেতনতামুলক আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শণ অনুষ্ঠান করেছে রংপুর জেলা শাখা হেযবুত তওহীদ।
বৃহস্পতিবার সন্ধায় রংপুর সদর উপজেলার হরিদেবপুর ইউনিয়নের পাগলাপীর নামাবাজার বাঁশহাটিতে হেযবুত তওহীদ সদস্য মো. আব্দুল ওয়াহাব মিন্টুর সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী গণসচেতনতামুলক প্রমাণ্যচিত্র প্রদর্শণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে উপস্থিত সকলকে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রিয় মাতৃভুমিকে রক্ষার্থে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বক্তব্য রাখে মুখ্য আলোচক হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি আব্দুল কুদ্দুস শামীম।
এসময় হেযবুত তওহীদের কার্যক্রমের সাথে ঐক্যমত পোষন করে উপস্থিত ছিলেন দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান আমিরুল ইসলাম, দৈনিক প্রথম খবরের সাংবাদিক জাহাঙ্গীর আলম খোকন, দৈনিক বজ্রশক্তির পাগলাপীর প্রতিনিধি ও সাবেক পাগলাপীর মটরশ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক জোবাইদুল ইসলাম জুয়েল, ডা. রহমত আলী, হেযবুত তওহীদ সদস্য কবি সৌরভ আল হাসান মাষ্টারসহ অন্যান্য অতিথি বৃন্দ,আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও মিডিয়া কর্মীগন।
পরে অত্র ইউনিয়নের শত শত প্রতিবাদী জনতার উপস্থিতিতে রাজধানী ঢাকায় জঙ্গিবাদ বিরোধী জনসভায় প্রদত্ত হেযবুত তওহীদের মাননীয় এমামের একটি ভিডিও বক্তব্য প্রজক্টরের মাধ্যমে প্রদর্শণ করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *