Connect with us

দেশজুড়ে

রংপুরের মিঠাপুকুরে হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী আলোচনা সভা

Published

on

আমিরুল ইসলাম,রংপুর: রংপুরের মিঠাপুকুর উপজেলায় সন্ত্রাস জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা মাদক প্রভৃতি রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ও শান্তিপুর্ণ সমাজ গঠনে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শণ অনুষ্ঠান করেছে রংপুর জেলা শাখা হেযবুত তওহীদ।
আবুল কালাম আজাদ রুবেলের সঞ্চালনায় শুক্রবার সন্ধায় উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের সেরুডাঙ্গা বাজারে হেযবুত তওহীদ মিঠাপুকুর উপজেলা শাখার সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের রংপুর জেলা শাখার সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীম।
মখ্য আলোচক তার বক্তব্যে হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে উপস্থিত সকলকে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রিয় মাতৃভুমিকে রক্ষার্থে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
এসময় হেযবুত তওহীদের কার্যক্রমের সাথে ঐক্যমত পোষন করে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুল রহমান, হেযবুত তওহীদ মিঠাপুকুর উপজেলা শাখার সাধারন সম্পাদক খন্দকার রাসেল আহম্মেদ, বড় হযরতপুর ইউনিয়ন আওয়ামী স্বোচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মোস্তাকিন রিপন, সেরুডাঙ্গা হাট কমিটির সভাপতি আব্দুল আজিজ মুন্সি,ব্যবসায়ী আঃ কাদের, আব্দুল মাজেদ রানুসহ অন্যান্য অতিথি বৃন্দ,আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও মিডিয়া কর্মীগন।
পরে অত্র ইউনিয়নের শত শত প্রতিবাদী জনতার উপস্থিতিতে রাজধানী ঢাকায় জঙ্গিবাদ বিরোধী জনসভায় প্রদত্ত হেযবুত তওহীদের মাননীয় এমামের একটি ভিডিও বক্তব্য প্রজক্টরের মাধ্যমে প্রদর্শণ করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *