রংপুরে মোটর সাইকেল ও ১২টি ছিনতাইকৃত মোবাইল উদ্ধার: আটক ৪

0

প্রেস বিজ্ঞপ্তি:পুলিশ সুপার রংপুর জনাব মোঃ মিজানুর রহমান পিপিপিএম এর নির্দেশনায় ও অতিঃ পুলিশ সুপার এ-সার্কেল জনাব মোঃ সাইফুর রহমান,অফিসার ইনচার্জ মোঃ বাবুল মিয়ার নেতৃত্ত্বে এস আই মুহিব্বুল ইসলাম, এস আই আরিফ,এসআই হালিম সঙ্গীয় ফোর্স সহ রংপুর মহানগরীর মর্ডাণ তালুক তামপাট দোলাপাড়া এলাকায় বিশেষ অভিযান করে একটি টিভিএস মটর সাইকেল, ১২টি মোবাইলসহ ছিনতাইকারী চক্রের ০৪ জন আটক করেছে। এদের বিরুদ্ধে চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।
মঙ্গলবার (৭ নভেম্বর) সারা রাত অভিযান করে নগরীর মর্ডাণ তালুক তামপাট দোলাপাড়াসহ নগরীর বিভিন্ন এলাকা থেকে এরা আটক হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি টিভিএস ভিক্টর মটর সাইকেল ও দুই লক্ষাধিক টাকা মুল্যের ১২টি চুরির মোবাইল উদ্ধার হয়েছে।
রংপুর মহানগরীতে বেশ কিছুদিন থেকে মোটরসাইকেল ব্যবহার করে এই চক্রটি মোবাইল ছিনতাইয়ের ঘটনা সংঘটিত করে আসছিল।
বিশেষ অভিযানে মিঠাপুকুর থানার পায়রাবন্দ খোর্দ মুরাদপুর গ্রামের মোখলেছার রহমানের ছেলে শুভ ইসলাম (সুমন) (২২) কে আটক হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে তার আরো তিন সহযোগী একই উপজেলার জয়রাম আনোয়ার গ্রামের আব্দুল খালেকের ছেলে মফিজুল মিয়া(২০), খোর্দ মুরাদপুর গ্রামের মোখলেছার রহমানের ছেলে জামিরুল ইসলাম (২০) ও কাফ্রিখাল ইউনিয়নের ইকবালপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সোহাগ মিয়া (২২) গ্রেফতার হয়। এসময় তাদের কাছ থেকে ১২টি মোবাইল ও ১টি ভিক্টর টিভিএস মোটর সাইকেল উদ্ধার হয়।
আটককৃত ৪ জন বিভিন্ন সময়ে লালবাগ থেকে মর্ডাণ মোড় পর্যন্ত মোটরসাইকেল ব্যবহার করে মোবাইল,ব্যাগ ছিনতাই কাজে জড়িত ছিল।

Leave A Reply

Pinterest
Print