রংপুরে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে অগ্নিসংযোগে দোষীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ

0

রংপুর প্রতিনিধি: রংপুরে কথিত ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে অগ্নিসংযোগ, হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনার প্রতিবাদে দোষী ব্যক্তিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে এবং টিটু রায়ের নিঃর্শত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার রংপুর প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট রংপুর বিভাগীয় শাখার উদ্যোগে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে ইসলামী আন্দোলন বাংলাদেশের দিঘলিয়া উপজেলার সভাপতি এবং খুলনা জেলার সহসাংগঠনিক সম্পাদক মাওলানা আসাদুল্লাহ হামিদী’র পুত্তলিকা দাহ করা হয়।
বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট রংপুর বিভাগীয় শাখার সভাপতি পুলক বসাকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, ক্ষত্রিয় সমিতির কেন্দ্রীয় সভাপতি নীরেন্দ্র নাথ রায়, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট রংপুর বিভাগীয় শাখার যুগ্ন সাধারণ সম্পাদক ধনঞ্জয় কুমার দাস, সদস্য পরেশ চক্রবর্তী, উত্তম কুমার বর্মণ প্রমুখ।
সমাবেশে বক্তরা বলেন, যে স্ট্যাটাসটি নিয়ে তুলকালাম কান্ড হলো, লাশ পড়ল, পুড়ল ১০ সংখ্যালঘু পরিবারের বাড়িঘর সেই স্ট্যাটাসটি প্রদান করেন খুলনার মাওলানা আসাদুল্লাহ হামিদী। গত ১৮ অক্টোবর তিনি ¯পর্শকাতর স্ট্যাটাসটি দেন এবং ৮৭ জন ফেসবুক ব্যবহারকারী তাদের ওয়ালে এর শেয়ার দিয়েছেন। এছাড়া টিটু রায় লেখাপড়া জানে না, নিরক্ষর। সে ফেসবুক চালাতে জানে না। তার নামে ভুয়া ফেসবুক আইডি খুলে মাওলানা আসাদুল্লাহ হামিদী’র পোস্ট শেয়ার করা হয়। টিটু রায় সম্পূর্ণ নির্দোষ। বক্তারা, অবিলম্বে দোষী ব্যক্তিদের গ্রেফতার করে ফাঁসি এবং টিটু রায়ের নিঃর্শত মুক্তির দাবি জানান।

Leave A Reply

Pinterest
Print