রসিক মেয়র মোস্তফাকে রংপুর জেলা শাখা হেযবুত তওহীদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন

0

আমিরুল ইসলাম, রংপুর: রংপুর সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মানবতার কল্যাণে নিবেদিত অ-রাজনৈতিক অন্দোলন হেযবুত তওহীদ রংপুর জেলা শাখা।
সোমবার সকাল ৯টায় নগরীর কলেজ রোড খামার মোড়স্থ মেয়রের নিজ বাসায় ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংক্ষিপ্ত আকারে মতবিনিময় করেছেন রংপুর জেলা শাখা হেযবুত তওহীদের সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীম ও অন্যান্য নের্তৃবৃন্দ। মতবিনিময়ে সন্ত্রাস জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা ও মাদকের বিরুদ্ধে জনসচেতনতামুলক হেযবুত তওহীদের নিঃস্বার্থ কার্যক্রমের সহযোগিতা কামনা করেন আব্দুল কুদ্দুস শামীম। হেযবুত তওহীদের নিঃস্বার্থ উদ্যোগের প্রশংসা করে মেয়র মোস্তফা বলেন, সকল পর্যায়ের জনসাধারণকে ধর্মীয় গোরামী ও জঙ্গিবাদ মাদকের বিরুদ্ধে সচেতন করতে সর্ব শ্রেনীর সুধি মহলকে এগিয়ে আসতে হবে এবং শান্তিপূর্ণ একটি সমাজ গঠনে সকলের পারস্পারিক সহযোগিতা ও সহ-মর্মিতাবোধ থাকতে হবে তবেই এই সব অন্যায় অশান্তি দূর হবে।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমীক পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা শাখার সভাপতি তোফাজ্জল হোসেন তোফা, দৈনিক বজ্রশক্তি ও জেটিভি নিউজের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান আমিরুল ইসলাম, হেযবুত তওহীদ রংপুর সদর শাখার সভাপতি মো. জেবালুর রহমান বিপ্লব, মিঠাপুর উপজেলা শাখার সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক খন্দকার রাসেল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান বাবুসহ অন্যান্য সদস্যবৃন্দ।

Leave A Reply

Pinterest
Print